ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » অগ্নিকন্যা » বিস্তারিত

‘স্বপ্ন মাতা’ সম্মাননা পেলেন মেহের আফরোজ চুমকি

২০১৭ জুন ১৮ ১৬:১১:১০
‘স্বপ্ন মাতা’ সম্মাননা পেলেন মেহের আফরোজ চুমকি

স্টাফ রিপোর্টার : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকিকে ‘স্বপ্ন মাতা’ সম্মাননা পদক দেয়া হয়েছে। মা-স্বপ্ন ফাউন্ডেশনের পক্ষ থেকে তাকে এই পদক দেয়া হয়। গ্রামে গ্রামে গরীব মায়েদের কাছে ‘মাতৃত্বকাল ভাতা’ ও ‘স্বপ্ন প্যাকেজ’ পৌঁছে দেয়া, মা-শিশুদের প্রতি মমতা ও বহুমুখী অবদানের জন্য প্রতিমন্ত্রীকে এ সম্মাননা দেয়া হয়।

শনিবার রাজধানীর মহিলা বিষয়ক অধিদফতরে ‘স্বপ্ন প্যাকেজ’ কর্মসূচির বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা কর্মশালায় মা-স্বপ্ন ফাউন্ডেশনের পক্ষ থেকে ডরপ এর প্রতিষ্ঠাতা ও গুসি আন্তর্জাতিক শান্তি পুরস্কার বিজয়ী এ এইচ এম নোমান প্রতিমন্ত্রীর হাতে এ ‘স্বপ্ন মাতা’ সম্মাননা পদক তুলে দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু মন্ত্রণালয় সচিব নাছিমা এনডিসি, অতিরিক্ত সচিব প্রশাসন মিজানুর রহমান, মহিলা বিষয়ক অধিদফতরের ভারপ্রাপ্ত মহাপরিচালক মাহমুদা শারমীন বেনু এনডিসি, মহিলা বিষয়ক অধিদফতরের পরিচালক একেএম মিজানুর রহমান, অধিদফতরের অতিরিক্ত পরিচালক শাহনয়াজ দিলরুবা খান ও স্বপ্ন প্যাকেজ কর্মসূচির পরিচালক পারভীন সুলতানা, ১০ জেলা থেকে আগত জেলা ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, ডরপ কর্মকর্তা-কর্মী ও সংশ্লিষ্ট কর্মকর্তারা।

(ওএস/এসপি/জুন ১৮, ২০১৭)