ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » প্রবাসের চিঠি » বিস্তারিত

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে যুক্তরাষ্ট্রে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জরুরী সভা

২০১৭ সেপ্টেম্বর ১২ ১৩:৫৫:৪৩
প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে যুক্তরাষ্ট্রে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জরুরী সভা

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র : প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ৭২তম সাধারন অধিবেশনে যোগদানের উদ্দেশে যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে সংগঠনের প্রস্ততি নেওয়ার জন্য যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গতকাল (সোমবার) জ্যাকসন হাইটস এর খাবার বাড়ির পার্টি হলে জরুরী সভা অনুষ্ঠিত হয় ।

সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুজ্জামান সরদার এবং সভা পরিচালনা করেন সাধারন সম্পাদক সুবল দেবনাথ।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের নেতাবৃন্দ মধ্যে উপস্তিত ছিলেন ও বক্তব্য রাখেন সহ-সভাপতি আশরাফ উদ্দিন, দুরুদ মিয়া রণেল, কবির আলী, গিয়াস উদ্দিন, হাসান জিলানী, এবাদুল হক, যুগ্ম সাধারন সম্পাদক এইচ এম ইকবাল , সৈয়দ গোলাম কিবরিয়া, আনিসুজ্জামান সবুজ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল এইচ মুরাদ, কে এইচ রাকিব, কামাল হোসেন, নিউইয়র্ক স্টেট আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওহিদুজ্জামান লিটন, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা আব্দুল আলিম খাঁন, শাহজালাল চৌধুরী ও আনোয়ার হোসেন সহ প্রমুখ ।

সভায় নেতাবৃন্দ নিজ নিজ বক্তব্যের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিউইয়র্কে অবস্থান কালে নিরাপত্তা সহ সকল ধরনের সেবা দেওয়ার জন্য সর্বাত্মক ভাবে প্রস্তুত আছেন বলে ব্যক্ত করেন এবং সংগঠনকে আরো শক্তিশালী করার জন্য করনীয় বিভিন্ন কর্মসুচীর সুপারিশ করে বক্তব্য রাখেন সকল নেতাবৃন্দ ।

সংগঠনের সভাপতি এবং সাধারন সম্পাদক সকল নেতা কর্মীর কথা ধর্য্য সহকারে শুনেন এবং সকল নেতা কর্মীর পরামর্শক্রমে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করেন।

(এইচআইকে/এসপি/সেপ্টেম্বর ১২, ২০১৭)