ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮

প্রচ্ছদ » বইবাজার » বিস্তারিত

শারদ সংকলন ‘বিজয়া’র মোড়ক উন্মোচন

২০২০ অক্টোবর ২৯ ২৩:১৩:৪৪
শারদ সংকলন ‘বিজয়া’র মোড়ক উন্মোচন

উত্তরাধিকার ৭১ নিউজ ডেস্ক : শারদীয় দুর্গোৎসব-১৪২৭ উপলক্ষে বগুড়া থেকে প্রকাশিত শারদ সংকলন ‘বিজয়া’র মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

গত ২৫ অক্টোবর ২০২০ রবিবার রাত ১০.১৫ টায় বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের ডেমাজানীতে ‘জুনিয়র যুব সংঘ’ এর পূজা ম-পে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাজাহানপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মোল্লা, শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন স্বপন, বগুড়া জেলা ছাত্রলীগ নেতা শাওন।

জুনিয়র যুব সংঘের প্রধান উপদেষ্টা সৌমেন সাহা নয়নের সভাপতিত্বে ও সহ সভাপতি শিপন রবিদাস প্রাণকৃষ্ণের সঞ্চালনায় এ সময় অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন সংঘের সভাপতি সাগর কুমার দাস ও সাধারণ সম্পাদক রতন কুমার পাল। এসময় সংঘের সদস্যবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ বগুড়ার তরুন লেখক ও সংগঠক শিপন রবিদাস প্রাণকৃষ্ণের সম্পাদনায় প্রকাশিত পূজা স্মরণিকা ‘বিজয়া’ এর ভূয়সী প্রসংশার পাশাপাশি এর ধারাবাহিকতা ধরে রাখতে সংশ্লিষ্টদের আহবান জানান। এতে করে নূতন প্রজন্মের মাঝে সাহিত্য চর্চা ও সংস্কৃতিপ্রেম জাগ্রত হবে বলে অতিথিবৃন্দ মন্তব্য করেন।

(বিজ্ঞপ্তি/এসপি/অক্টোবর ২৯, ২০২০)