ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন শাহনুর

২০২১ মে ১২ ১৪:২০:০৭
সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন শাহনুর

বিনোদন প্রতিবেদক : সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা শাহনুর। মঙ্গলবার (১১ মে) গণমাধ্যমে প্রেরিত ঈদ-উল-ফিতর উপলক্ষে গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় তিনি এই শুভেচ্ছা দেন ।

তিনি বলেন, করোনা কালে আরেকটি ঈদ পালন করছেন বাংলাদেশের মানুষ৷ তারপরও মানুষ তার সাধ্যমত ঈদ উদযাপন করবে। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদের শুভেচ্ছা জানিয়ে আরো বলেন, একমাস রমজানের রোজা পালনের মধ্যদিয়ে যে শিক্ষা অর্জন করেছি তা যদি সমাজ-রাষ্ট্র তথা মানুষের মাঝে ছড়িয়ে দিতে পারি তাহলেই কল্যাণ।

তিনি পবিত্র-ঈদ-উল ফিতরে মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দেশ-সমাজ ও রাষ্ট্রে ঐক্য, উন্নতি, প্রগতি ও করোনা থেকে মুক্তির লক্ষে প্রার্থনা জানান।

এর মধ্যে শাহনূর শেষ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’ এবং রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমার কাজ। শাহনূর এরইমধ্যে নিজের নামে একটি ফাউন্ডেশন প্রতিষ্ঠিত করেছেন, যার নাম ‘শাহনূর ফাউন্ডেশন’। এই ফাউন্ডেশন থেকে পথশিশু, নির্যাতিত শিশু, নানান কারণে অসহায় মানুষ, নির্যাতিত নারী, বুদ্ধি প্রতিবন্ধী , অসহায় বৃদ্ধ-বৃদ্ধা’সহ আরো অনেকের পাশে সহযোগিতার হাত নিয়ে পাশে দাঁড়াবে নিয়মিত।

(এম/এসপি/মে ১২, ২০২১)