ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

তমালের ঈদের গান ‌‘আকাশের বুকে’

২০২১ মে ১৩ ১৪:৪১:১০
তমালের ঈদের গান ‌‘আকাশের বুকে’

বিনোদন প্রতিবেদক : ২০০৪ সালে প্রকাশিত 'পপি তুমি সুখী হবে না' গানটির কথা মনে আছে? এই গান জনপ্রিয় হওয়ার পরে বাংলাদেশের গানের জগতে গায়ক তমাল সুপরিচিত হয়ে যান। এই গান ও এ্যালবামের জন্য তমাল পেয়ে যান ইউরো-সিজেএফবি পারফরমেন্স এ্যাওয়ার্ড।

তমালের দ্বিতীয় এ্যালবাম 'সুখে থেকো রাজকুমারী' ২০০৫ সালে প্রকাশ পেয়েছিল এটিএন মিউজিক থেকে। এরপর তিনি চলচ্চিত্রের গানও গেয়েছিলেন। ২০০৮ সালে সংগীতা থেকে প্রকাশ পেয়েছিল 'জেকে ফিচারিং তমাল' এ্যালবামটি।

এরমাঝে তিনি টুকটাক গান করে গেলেও, দীর্ঘদিন তিনি গান থেকে দূরে রয়েছেন ব্যাবসায়িক কাজে। সেই বিরতি ভেঙ্গে এবার ঈদ উপলক্ষে প্রকাশ পেল তমালের গান 'আকাশের বুকে'। প্রিন্সের লেখা এই গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক জাকের খান মজলিশ (জেকে)। 'আইচ সং' এর ব্যানারে গানটি প্রকাশ পেয়েছে। এই গানের ভিডিও নির্মাণ করেছেন সোহাগ খান।

এ প্রসঙ্গে গায়ক তমাল বলেন, 'আকাশের বুকে' গানটি আমার অনেক প্রিয় গান। এই গানটি অন্য কোম্পানি থেকে প্রকাশের কথা ছিল। কিন্তু আমার প্রিয় বড়ভাই অনুরূপ আইচ আগ্রহ প্রকাশ করায় তার ইউটিউব চ্যানেল 'আইচ সং' থেকে এই গান প্রকাশ পেলো। আশাকরি, ঈদ উপলক্ষে আমার গানটি আপনাদের সবার ভালো লাগবে। গানের ভিডিওটিও ভালো লাগবে আপনাদের।

(এম/এসপি/মে ১৩, ২০২১)