ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

নারায়ণগঞ্জে অসহায়দের ঈদের পোশাক দিলেন ছাত্রলীগ নেতা নির্ঝর

২০২১ মে ১৩ ১৪:৪৬:২৬
নারায়ণগঞ্জে অসহায়দের ঈদের পোশাক দিলেন ছাত্রলীগ নেতা নির্ঝর

এমডি অভি, নারায়ণগঞ্জ : তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে বন্দরের প্রায় ১ শতাধিক সুবিধাবঞ্চিত শিশু-কিশোর সহ অসহায়দেরকে ঈদের নতুন পোষাক উপহার দিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সামাজিক সংগঠন ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের কার্যকরী কমিটির উপদেষ্টা অনাবিল দাশ নির্ঝর।

১২ মে (বুধবার) অনাবিল নির্ঝরের তত্বাবধানে রাতের আধারে সকল অসহায় ও সুবিধাবঞ্চিতদের বাড়ি-বাড়ি গিয়ে এই ঈদবস্ত্রগুলো পৌঁছে দেন বন্দর থানা ছাত্রলীগ নেতা সুজন খান, সিহাব হাসান, রোহান, শাকিল, ইশাত সহ ছাত্রলীগ ও সামাজিক সংগঠন ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ।

ঈদবস্ত্র উপহার দেয়া প্রসঙ্গে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনাবিল নির্ঝর গণমাধ্যমকে বলেন,

"আমাদের সমাজে অসংখ্য গরীব ও দুস্থ পরিবার রয়েছে। এসমস্ত পরিবারের কর্তারা আর্থিক অসচ্ছলতার কারণে তাদের সন্তানদের ঈদের প্রধান আনন্দ নতুন পোষাকই কিনে দিতে পারবেন না। ফলে সন্তান সহ বাবা-মায়েরা মানসিকভাবে অসহায় বোধ করবেন। তাদের এই অসহায়ত্ব দূর করতেই আমি আমার প্রিয় নেতা তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি জনাব হাবিবুর রহমান রিয়াদ ভাইয়ের নির্দেশে নাসিক ২৫ ও ২৬ নং ওয়ার্ডের গরীব ও সুবিধাবঞ্চিত শিশু-কিশোর সহ অসহায়দের ঈদের নতুন পোষাক উপহার দেয়ার উদ্যোগ নিয়েছি। তারা ঈদের নতুন পোষাক পেয়ে অনেক খুশি হয়েছে। মহান সৃষ্টিকর্তার আশির্বাদে এবার নিয়ে গত ৪ বছর যাবৎ আমি পবিত্র ঈদে এই উদ্যোগ গ্রহণ করে আসছি। সবাই দোয়া করবেন যেনো আমি প্রতি বছর ঈদে এই উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখতে পারি" ।

(এ/এসপি/মে ১৩, ২০২১)