ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

বগুড়ায় বাস-সিএনজি সংঘর্ষে তিনজন নিহত

২০২১ জুন ১৯ ১৯:১০:৫৯
বগুড়ায় বাস-সিএনজি সংঘর্ষে তিনজন নিহত

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় শিবগঞ্জের হাতিবান্ধা এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। সংঘর্ষে বাসের ১৫ জন যাত্রী আহত হয়েছেন। শনিবার (১৯ জুন) সকাল সাড়ে ৭টায় দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, বগুড়াগামী একটি সিএনজি অটোরিকশার (বগুড়া-থ- ১১-১৭৪১) সঙ্গে রংপুরগামী আহসান এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো ব- ১৫-৫৭৭৫) নামের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী মো: আশরাফ আলী (৫০) ও মোছা: পারুল বেগম (৪৫) মারা যান, তাদের বাড়ি বগুড়া সদরের বারপুর গ্রামে। গুরুতর আহত অবস্থায় বগুড়া মেডিক্যালে নেয়ার পথে সিএনজিতে থাকা দুমাস বয়সের শিশু রেজওয়ান মারা যায়।

নিহতের পরিবার জানায়, সিএনজির যাত্রী সিজারিয়ান মা তার ২ মাসের শিশু সন্তান রেজওয়ানকে নিয়ে নানার বাড়ি গাইবান্ধার সাঘাটা থেকে চিকিৎসার জন্য বগুড়া যাচ্ছিলেন। পথে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষ ঘটে।

দুর্ঘটনার পর খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে ও শিবগঞ্জ থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করেন। গুরুতর আহত ১০জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলজার হোসেন জানান, নিহত‌দের লাশ পু‌লি‌শের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। বাসের চালক ও হেলপার পা‌লি‌য়ে‌ গেছে।

(আর/এসপি/জুন ১৯, ২০২১)