ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

জনরায়কে ভয় পায় বলেই বিএনপি নির্বাচনে আসে না : নানক

২০২১ জুন ১৯ ২২:৫৯:৩৯
জনরায়কে ভয় পায় বলেই বিএনপি নির্বাচনে আসে না : নানক

লক্ষ্মীপুর প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি রাজনৈতিক খ্যায় হারিয়ে ফেলেছে। তারা ভুলের সাগরে হাবুডুবু খাচ্ছে। বিএনপি আজ নেতৃত্বহীন ও অস্তিত্বহীন হয়ে পড়েছে। জনগণ তাদের প্রতি আস্থা হারিয়ে ফেলেছে। বিএনপি আজ জনরায়কে ভয় পাচ্ছে। আর জনরায়কে ভয় পায় বলেই তারা নির্বাচনে আসেনি।

শনিবার (১৯ জুন) দুপুরে লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক আরও বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে আরো সু-সংঠিত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শুধু উপ-নির্বাচনেই নয়, আগামী সংসদ নির্বাচনেও শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে নেতাকর্মীদের কাজ করতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সেলিম মাহমুদ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকার প্রার্থী এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক মিলন, নুরুল হুদা পাটওয়ারী, রাসেল মাহমুদ মান্না, এমএ মমিন পাটওয়ারী ও কেন্দ্রীয় যুবলীগ নেতা এমএ মমিন পাটওয়ারী প্রমুখ।

প্রসঙ্গ, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের ২১ জুন উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ আসনে নৌকার প্রার্থী আওয়ামী লীগ নেতা নুরউদ্দিন চৌধুরী নয়নের সঙ্গে প্রতিদ্বন্ধিতা করছেন লাঙলের প্রার্থী জাতীপার্টির কেন্দ্রীয় সদস্য শেখ ফায়িজ উল্যা শিপন।

(এস/এসপি/জুন ১৯, ২০২১)