ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

মানিকগঞ্জ প্রেসক্লাব নির্বাচন

সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সম্পাদক অতীন্দ্র কিশোর চক্রবর্তী

২০২১ জুন ২৮ ২৩:৫৪:২১
সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সম্পাদক অতীন্দ্র কিশোর চক্রবর্তী

মানিকগঞ্জ প্রতিনিধি : ঐতিহ্যবাহী মানিকগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী পরিষদ নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক জনকণ্ঠ ও টেলিভিশন চ্যানেল আই-এর মানিকগঞ্জ প্রতিনিধি গোলাম ছারোয়ার ছানু। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের মানিকগঞ্জ প্রতিনিধি অতীন্দ্র কিশোর চক্রবর্তী বিপ্লব।

সোমবার (২৮ জুন) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত প্রেসক্লাব মিলনায়তনে দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ করা হয়। এই নির্বাচনে ৫৪জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সন্ধ্যা ৬টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার সাংবাদিক মতিউর রহমান। এ সময় প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র সাংবাদিক সাব্বিরুল ইসলাম সাবু ও নির্বাচন কমিশনার আব্দুল মোমিন উপস্থিত ছিলেন।

নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আহমেদ সাব্বির সোহেল (এনটিভি), গাজী ওয়াজেদ আলম (মাছরাঙ্গা টিভি); যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মিহির (৭১ টিভি), সহ-সম্পাদক রিপন আনসারি (জিটিভি), কোষাধ্যক্ষ শাহিনুল ইসলাম তারেক (ইনকিলাব), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সালাউদ্দিন রিপন (মোহনা টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার সুজন হোসেন (বার্তা ২৪.কম) এবং দপ্তর সম্পাদক পদে মোঃ ইউসুফ আলী (চ্যানেল ২৪)।

সভাপতি, সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ ব্যাতিত বাকি প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

(এসএন/এসপি/জুন ২৮, ২০২১)