ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

প্রকাশ্যে এলো শিল্পা শেঠীর স্বামী রাজের হোয়াটসঅ্যাপ চ্যাট

২০২১ জুলাই ২১ ১৫:৩৬:১৬
প্রকাশ্যে এলো শিল্পা শেঠীর স্বামী রাজের হোয়াটসঅ্যাপ চ্যাট

বিনোদন ডেস্ক : পুলিশের হাতে এলো রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট। ‘এইচ অ্যাকাউন্ট’ নামে একটি গ্রুপ রয়েছে, যার গ্রুপ অ্যাডমিন শিল্পা শেঠীর স্বামী রাজ।

পর্নো সাইটের সমস্ত লাভ-ক্ষতির হিসেব সেখানে করা হয়েছে। পুলিশের সন্দেহ, ‘হটশটস’ বলে যে অ্যাপে পর্নো ছবি প্রকাশ করা হতো, তারই হিসেবপত্র চলতো ওই গ্রুপে।

একই সঙ্গে পর্নো ছবির শ্যুটের বাংলোর সন্ধান পাওয়া গেছে। ফেব্রুয়ারি মাসে মুম্বাইয়ের মাড আইল্যান্ডের একটি বাংলোয় তল্লাশি চালিয়েছিল পুলিশ।

পুলিশ জানায়, সেই বাংলো ভাড়া নেওয়া হয় যৌনপেশার জন্য। সেখান থেকে নয়জনকে পর্নো ছবি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। জাতীয় সংবাদমাধ্যমের সৌজন্যে সেই বাংলোর কিছু ছবি প্রকাশ্যে এসেছে। বাংলোর পাশে মেকআপ রুমও দেখা গেছে। বাংলোর ভাড়া প্রায় কোটি টাকার কাছাকাছি।

হোয়াটসঅ্যাপ চ্যাটের বিষয়ে পুলিশ জানিয়েছে, কোন ভিডিও বেশি জনপ্রিয় হয়েছে, কোন ভিডিও কম বার দেখা হয়েছে- সেই বিষয়ে আলোচনা করা হত। ব্যবসার লাভ ও টাকা পয়সার হিসেব নিয়ে বিস্তারিত চ্যাট প্রকাশ্যে এসেছে।

জানা যায়, পর্নো ছবি বানানোর অভিযোগে সোমবার মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হন রাজ। তার বিরুদ্ধে অভিযোগ, পর্নো বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মোবাইল ফোনে। প্রশাসন আরও জানিয়েছে, ঘটনার মূল ষড়যন্ত্রকারীও রাজ। সে সম্পর্কে যথেষ্ট তথ্য-প্রমাণ হাতে রয়েছে মু্ম্বাই পুলিশের হাতে।

(ওএস/এসপি/জুলাই ২১, ২০২১)