ঢাকা, বুধবার, ৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

মেহেরপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

২০২১ জুলাই ২১ ১৭:১১:৪২
মেহেরপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

এস এ সাদিক, মেহেরপুর : মেহেরপুরের মুজিবনগরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই জন।

আজ বুধবার দুপুর ২টার দিকে কেদারগঞ্জ-মুজিবনগরের মাঝামাঝি মানিকনগরে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুজিবনগর উপজেলার সোনাপুর মাঝপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে শাকিল হোসেন (২২), মিনারুল ইসলামের ছেলে শামিম হোসেন (২২) এবং গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের নিহাজুলের ছেলে মোস্তাক হোসেন (২০)। আহতরা হলেন-সদর উপজেলার আলমপুর গ্রামের সামজান বিশ্বাসের ছেলে ওমর ফারুক ও গাড়াডোব গ্রামের আব্দুল রশিদের ছেলে রকিবুল ।

স্থানীয়রা জানান, শাকিল ও শামিম দুজনই নিজ গ্রাম সোনাপুর থেকে কেদারগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। অপরদিক থেকে গাংনীর গাড়াডোব থেকে অপর একটি মোটরসাইকেলে মোস্তাক, ওমর ফারুক ও রকিবুল মুজিবনগরে ঘুরতে যাচ্ছিলেন। এসময় কেদারগঞ্জন- মুজিবনগরের মাঝামাঝি স্থানে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিয়াদ হোসাইন তিনজনকে মৃত ঘোষনা করেন । বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

মুজিবনগর থানর অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোন পক্ষের অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

(এস/এসপি/জুলাই ২১, ২০২১)