ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮

প্রচ্ছদ » শিল্প-সাহিত্য » বিস্তারিত

সাড়া জাগিয়ে চলছে আইন বিষয়ক উপন্যাস ‘নিরু’

২০২১ আগস্ট ৩১ ২০:০৮:০৩
সাড়া জাগিয়ে চলছে আইন বিষয়ক উপন্যাস ‘নিরু’

মো: ইমাম উদ্দিন সুমন, স্টাফ রিপোর্টার : আইন গবেষণা প্রতিষ্ঠান বাংলাদেশ ইন্সটিটিউট অব লিগ্যাল ডেভেলাপমেন্ট (Bild) এর ব্যানারে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার কৃতি সন্তান আইনজীবী মোহাম্মদ তরিক উল্যাহ’র আইন বিষয়ক উপন্যাস ‘নিরু’ প্রকাশিত হওয়ার পর থেকেই সাড়া জাগিয়ে চলছে আইন অঙ্গনে।

প্রকাশনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়, প্রাঞ্জলভাবে সাহসিকতার সাথে আইন অঙ্গনের নানাবিধ বাস্তব উপাখ্যান অবলম্বনে রচিত উপন্যাসটি আইন অঙ্গনের এক জীবন্ত বয়ান। যাতে আইন ও আদালতের সাথে সম্পৃক্ত পেশাজীবীদের প্রতিচ্ছবি খুঁজে পাওয়ার পাশাপাশি আইন অঙ্গনের বাহিরের পাঠকও আইন-আদালতের অন্দরমহল থেকে ঢুঁ মেরে আসতে পারবেন।

এক কথায়, আদালত পাড়ায় বিচরণকারী বিচারপ্রার্থী, আইনের শিক্ষার্থী, শিক্ষানবিশ আইনজীবী, আইনজীবী কিংবা আইন-আদালত নিয়ে আগ্রহী যে কোন ব্যক্তির জন্য বইটি অনন্য সংযোজনের দাবি রাখে। উপন্যাসটি নিয়ে সোস্যাল মিডিয়ায় চলছে আলোচনা, অনেকেই ফেসফুক ব্যবহারকারি মোহাম্মদ তরিক উল্যাহ’কে অভিনন্দন জানান।

উপন্যাসটি কিনতে যোগাযোগ করুন- প্রধান কার্যালয়, বিল্ড (Bild) ০১৮১৫ ৮১৯২৩৯ এছাড়াও রকমারি ডট কম থেকে অনলাইনে উপন্যাসটি কিনতে পারবেন।

(আইইউএস/এএস/আগস্ট ৩১, ২০২১)