ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

ভালো আছেন কিংবদন্তি পেলে

২০২১ সেপ্টেম্বর ১৪ ১৭:২৪:৫০
ভালো আছেন কিংবদন্তি পেলে

স্পোর্টস ডেস্ক : ম্যারাডোনার মৃত্যুর পর পেলের অসুস্থতাও চিন্তায় ফেলে দিয়েছিল গোটা পৃথিবীর ফুটবল ভক্তদের। তবে স্বস্তির খবর, বৃহদান্ত্র থেকে টিউমার অপসারণের সফল অস্ত্রোপচারের পর এখন ভালো আছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি। দ্রুতই ইনটেনসিভ কেয়ার (আইসিইউ) থেকে সরিয়ে নেওয়া হবে বলে জানিয়েছেন তাঁর কন্যা।

আইসিইউতে থাকলেও শারীরিক অবস্থার উন্নতি হয়েছে পেলের। পেলের শারীরিক অবস্থা নিয়ে তাঁর কন্যা টুইট করে ভক্তদের স্বস্তির খবর দিয়েছেন। টুইট বার্তায় লিখেছেন, ‘অস্ত্রোপচারের পর তিনি ভালো আছেন এবং কোনোরকম ব্যথা অনুভব করছেন না। মানসিক দিক দিয়েও তিনি ভালো মেজাজেই রয়েছেন। পরবর্তী এক দুই দিনের মধ্যেই তাঁকে ওয়ার্ডে নেওয়া হবে এবং দ্রুতই উনি বাড়িতে ফিরবেন।’

এর আগে ২০১৫ সালে ছয় মাসের মধ্যে দু'বার হাসপাতালে ভর্তি করানো হয়েছিল পেলেকে। ২০১৯ সালেও মূত্রতন্ত্রের সংক্রমণের কারণে বেশ কয়েক দিন হাসপাতালে থাকতে হয় সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলারকে। এরপর গত আগস্টে আবারও শারীরিক অবস্থা কিছুটা খারাপ হলে হাসপাতালে ভর্তি হন পেলে। গত ১ সেপ্টেম্বর এক টুইট বার্তায় পেলে জানান, তিনি সুস্থ আছেন। অস্ত্রোপচারের পর শুরুতে কেবিনে নেওয়া হলেও পরে তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়। কয়েক দিন ধরেই আইসিইউতে আছেন তিনি।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ১৪, ২০২১)