ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত

১৫৭ পুলিশ কর্মকর্তার পদায়ন

২০২১ সেপ্টেম্বর ২৭ ১৮:১৬:৫৩
১৫৭ পুলিশ কর্মকর্তার পদায়ন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ পুলিশের পরিদর্শক পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত ১৫৭ কর্মকর্তাকে তাদের নিজ নিজ ইউনিট থেকে পুলিশের বিভিন্ন ইউনিটে পদায়ন করা হয়েছে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্সের অ্যাডিশনাল আইজি (এঅ্যান্ডও) ড. মো. মইনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত তিনটি ভিন্ন প্রজ্ঞাপনে এ পদায়ন করা হয়।

সোমবার (২৭ সেপ্টেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্স থেকে এ তথ্য জানানো হয়।

এর আগে গত ৯ সেপ্টেম্বর পুলিশ হেডকোয়ার্টার্সের তিনটি আলাদা প্রজ্ঞাপনে সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র), সাব-ইন্সপেক্টর (সশস্ত্র) থেকে পুলিশ পরিদর্শক (সশস্ত্র) ও পুলিশ সার্জেন্ট, টিএসআই থেকে পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) হিসেবে এসব কর্মকর্তাদের পদোন্নতি দেওয়া হয়।

সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) পদে পদোন্নতি পেয়ে নতুন কর্মস্থলে পদায়ন হওয়া কর্মকর্তাদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন।

সাব-ইন্সপেক্টর (সশস্ত্র) থেকে পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদে পদোন্নতি পেয়ে নতুন কর্মস্থলে পদায়ন হওয়া কর্মকর্তাদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন।

পুলিশ সার্জেন্ট ও টিএসআই থেকে পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) পদে পদোন্নতি পেয়ে নতুন কর্মস্থলে পদায়ন হওয়া কর্মকর্তাদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ২৭, ২০২১)