ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

ক্যান্সার জয় করে কাজে ফিরলেন কিরণ খের

২০২১ অক্টোবর ০৯ ১২:২৪:১৭
ক্যান্সার জয় করে কাজে ফিরলেন কিরণ খের

বিনোদন ডেস্ক : দীর্ঘ কয়েক মাসের বিরতির পর কাজে ফিরলেন অভিনেত্রী ও রাজনীতিবিদ কিরণ খের। কাজে ফেরার সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বর্ষীয়ান এ অভিনেত্রী।

কিরণের করা ওই পোস্টে দেখা যাচ্ছে, প্রিন্টেড সালোয়ার স্যুট পরে খোলা ল্যাপটপের সামনে কোনো ব্যাপারে মগ্ন হয়ে বসে রয়েছেন তিনি। ছবিতে করা তার ক্যাপশনের মাধ্যমে জানা গেলো, ভিডিও কলের মাধ্যমে বেশ কিছু অক্সিজেন প্ল্যান্ট অর্থাৎ অক্সিজেন উৎপাদক কেন্দ্রের উদ্বোধন সারলেন রাজ্যসভার এ সদস্য।

এছাড়া পিএম কেয়ার্স ফান্ডের সাহায্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদিন বেশ কিছু অক্সিজেন প্ল্যান্টের উদ্বোধন করেছেন। পঞ্জাবের চন্ডিগড়ে মোট চারটি অক্সিজেন প্ল্যান্ট-এর উদ্বোধন হয়েছে। ভার্চুয়ালি কিরণ খের এরমধ্যে দুটি অক্সিজেন প্ল্যান্টের উদ্বোধন সেরেছেন।

এদিকে, ক্যান্সার জয় করে কাজে ফেরার খবরে খুশি তার ভক্তরা। উচ্ছ্বসিত তার স্বামী অনুপম খেরও। ছবির কমেন্ট ক্যাপশনে স্ত্রীর উদ্দেশে লেখা তাঁর ‘ওয়েল ডান’ কমেন্ট মন ছুঁয়েছে দর্শকদেরও।

গত এপ্রিলেই টুইট করে অনুপম জানিয়েছিলেন, এক ধরনের ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন কিরণ। বেশ কয়েক মাস কিরণের স্বাস্থ্যের ব্যাপারে নেটমাধ্যমে মাঝেসাঝেই অনুরাগীদের আপডেট দিয়ে গেছেন তার ছেলে সিকান্দর খের।

(ওএস/এএস/অক্টোবর ০৯, ২০২১)