ঢাকা, মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

২০২১ অক্টোবর ১৪ ১৭:৩২:৪২
ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

অরিত্র কুণ্ডু, ঝিনাইদহ : ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এসময় আলমসাধুতে থাকা আরও ১০ জন যাত্রী আহত হয়। তাদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে ঝিনাইদহ সদর ও মহেশপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে মহেশপুর উপজেলার চড়কতলা এলাকায় ট্রাক চাপায় দেবদাস মন্ডল (৩৫) নামের এক এনজিও কর্মী নিহত হয়েছেন। নিহত দেবদাস মন্ডল সাতক্ষীরার শ্যামনগর গ্রামের নিতাই মন্ডলের ছেলে।

মহেশপুর থানার এএসআই হাবিব জানান, সকাল ৬টার দিকে মহেশপুর শহর থেকে ব্র্যাক কর্মী দেবদাস মন্ডল মোটরসাইকেলে করে চড়ক তলার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে সাজোরে ধাক্কা দেয়।

ট্রাকের ধাক্কায় দেবদাস মন্ডল রাস্তায় ছিটকে পড়ে। সেসময় দ্রুতগামী ট্রাকটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

অপরদিকে ঝিনাইদহ সদর উপজেলার গান্না বাজারে বাসের ধাক্কায় ফজলু মোল্লা (৫৫) নামে এক দিনমজুর নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে গান্না বাজারের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফজলু মোল্লা কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রামের জাফর মোল্লার ছেলে।

স্থানীয় ফুল ব্যবসায়ী নজরুল ইসলাম জানান, মেহেরপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস খুলনার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে গান্না ফুলবাজারের কাছে অপর একটি গাড়ি ওভারটেক করতে যায়।

এসময় কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রাম আলমসাধু যোগে ১৫জন দিনমজুর কালীগঞ্জের দিকে যাচ্ছিল। পথিমধ্যে গান্না বাজারের পূর্বপাশে পৌঁছালে বাসটির পিছন দিক থেকে আলমসাধুটি ধাক্কা দেয়।

এতে রাস্তায় ছিটকে পড়ে আলমসাধুতে থাকা সকল যাত্রী। এসময় ফজলু মোল্লা ঘটনাস্থলেই নিহত হয়। কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

(একে/এএস/অক্টোবর ১৪, ২০২১)