ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ঈশ্বরদীতে ট্রাকের সঙ্গে মোটরসাইকেল-অটোভ্যান সংঘর্ষ, নিহত ৩

২০২১ অক্টোবর ১৫ ১২:৫৪:১৪
ঈশ্বরদীতে ট্রাকের সঙ্গে মোটরসাইকেল-অটোভ্যান সংঘর্ষ, নিহত ৩

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে ট্রাকের সঙ্গে মোটরসাইকেল ও অটোভ্যানের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন মোটরসাইকেল এবং একজন অটোভ্যানের চালক ও যাত্রী রয়েছেন।

শুক্রবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে রূপপুর-পাবনা আঞ্চলিক সড়কের আওতাপাড়া পশ্চিমপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-অটোভ্যান চালক ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা গ্রামের বাহাদুর খাঁর ছেলে মুনসুর আলী খাঁ (৩৮), অটোভ্যানের যাত্রী ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া গ্রামের সোবাহান শাহ এর ছেলে সাইফুল শাহ (৫২) এবং মোটরসাইকেল চালক পাবনা পৌর সদরের ছাতিয়ানী মধ্যপাড়া মহল্লার আব্দুল মান্নানের ছেলে আসিফ হোসেন (৩২)।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মোটরসাইকেল এবং ব্যাটারিচালিত অটোভ্যানটি পাবনা শহর থেকে ঈশ্বররদী উপজেলার রূপপুরের দিকে থেকে যাচ্ছিল। আওতাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেল ও অটোভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ব্যাটারিচালিত ভ্যানের চালক ও যাত্রী মারা যান। গুরুতর অবস্থায় মোটরসাইকেল চালককে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনাকবলিত ট্রাক, ভ্যান ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

(ওএস/এএস/অক্টোবর ১৫, ২০২১)