ঢাকা, রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সুবর্ণচরে প্রকাশ্যে দোকানে হামলা ভাঙচুর, যুবককে পিটিয়ে আহত

২০২১ নভেম্বর ২৫ ১৭:৪১:৫১
সুবর্ণচরে প্রকাশ্যে দোকানে হামলা ভাঙচুর, যুবককে পিটিয়ে আহত

ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালী সুবর্ণচরে প্রকাশ্য দোকানে ডুকে এক যুবককে পিটিয়ে আহত, দোকান ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। খবর পেয়ে চরজব্বার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আহত ইব্রাহিম খলিল আজগর মধ্যম বাগ্যা গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র। ঘটনাটি ঘটে গতকাল বুধবার সুবর্ণচর উপজেলার ১ নং চরজব্বার ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামে অবস্থিত সমিতির বাজারে।

ভুক্তভোগী ইব্রাহিম খলিল আজগর বলেন, সন্ধ্যা ৭ টায় তিনি আবুল খায়েরের দোকানে চা খাচ্ছিলেন হঠাৎ করে কিছু বুঝে উঠার আগেই একই গ্রামের মৃত ছিদ্দিক উল্যাহর পুত্র রাশেদ(২৭), নেজাম এর পুত্র নাজিম (২৫)সহ অজ্ঞাত ২ জন যুবক তাকে এলোপাড়ি পিটাতে থাকে দোকানী ওসমান বাঁধা দিলে এসময় রাশেদ এবং নাজিম দোকানের চেয়ার টেবিল ভাংচুর করে এবং ক্যাশে থাকা নগদ প্রায় ৪৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে বাজার কিমিটর লোকজন ও চরজব্বার থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগী আজহার আরো বলেন, আসছে ইউপি নির্বাচনে তিনি সম্বাব্য মেম্বার পদপ্রার্থী তিনি যেন নির্বাচনে না দাঁড়ান সেজন্যই বর্তমান মেম্বার আজাদ পরিকল্পিত ভাবে তাকে অভিযুক্তদের দিয়ে তাকে মারধর করান।

এ বিষয়ে জানতে অভিযুক্ত আজাদ মেম্বার বলেন, গত নির্বাচনে আজগর লক্ষীপুর জেলার তার এক কর্মির হোন্ডা ছিনিয়ে নেয় আজো সে হোন্ডা ফেরত পাননি যাদের হোন্ডা তারা তার কাছে হোন্ডা চাইতে গেলে তিনি বাকবিতণ্ডায় জড়িয়ে হাতাহাতির ঘটনা ঘটে।

অভিযুক্ত রাশেদ, নাজিম বলেন গত নির্বাচনে আমাদের এক বন্ধুর হোন্ডা নিয়ে যায় আজগর সে হোন্ডা ফেরত চাইলে তিনি ঘটনার দিন কাগজপত্র নিয়ে আসতে বলেন, আমরা কাগজপত্র নিয়ে আসলে তিনি গালমন্দ করেন তখন আমরা তাকে মারধর করি।

চরজব্বার থানার ওসি জিয়াউল হক তরিক খন্দকার বলেন, ৯৯৯ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে, কিন্তু এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

(এস/এসপি/নভেম্বর ২৫, ২০২১)