ঢাকা, রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ডাঃ ইফতেখার আজাদের প্রয়াসে প্রাণ ফিরে পেল নগরকান্দা হাসপাতালের এক্সরে ও প্যাথলজি বিভাগ

২০২১ নভেম্বর ২৫ ১৮:২১:২৩
ডাঃ ইফতেখার আজাদের প্রয়াসে প্রাণ ফিরে পেল নগরকান্দা হাসপাতালের এক্সরে ও প্যাথলজি বিভাগ

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) : ফরিদপুরের নগরকান্দা উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সটিতে অনেকদিন আগে, এক্সরে ও প্যাথলজি বিভাগ চালু করা হয়েছিল। শুরু করার কিছুদিন পর লোকবল, আর যত্নের অভাবে বন্ধ হয়ে যায় এক্সরে ও প্যাথলজি বিভাগ।

ডাঃ মোঃ ইফতেখার আজাদের প্রাণপণ চেষ্টায় পুনরায় চালু করা হয়েছে এক্সরে ও প্যাথলজি বিভাগটি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ইফতেখার আজাদ এর স্বদিচ্ছায় এই দুটি বিভাগ চালু করা হয়েছে। এখানে আজ থেকে সরকারী ফিতে এক্সরে,ও প্যাথলজিক্যাল ভিভাগের বিভিন্নরকম সেবা পেয়ে যাবেন কম খরজে। এক্সরে ও প্যাথলজিক্যাল বিভাগটি চালু রাখার জন্য লোকবল ও প্রয়োজনীয় যন্ত্রপাতি ও মেটেরিয়ালসের ব্যবস্থা রাখা হয়েছে।

বৃহস্পতিবার ( ২৫ নভেম্বর) দুপুরে এক্সরে ও প্যাথলজি বিভাগের উদ্বোধন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ইফতেখার আজাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক খোলা চোখ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মাহবুব আহাদ, উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান চুন্নু শেখ, সাংবাদিক নিজাম নকিব, মানব জমিন পত্রিকার সাংবাদিক লিয়াকত হোসেন ও এস,এম আক্কাছ প্রমুখ।

(এন/এসপি/নভেম্বর ২৫, ২০২১)