ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

রাঙ্গা-এনাদের ঔদ্ধত্য থামান : মোমিন মেহেদী

২০২১ নভেম্বর ২৭ ১৮:১৮:৫৯
রাঙ্গা-এনাদের ঔদ্ধত্য থামান : মোমিন মেহেদী

স্টাফ রিপোর্টার : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলন থামানোর চেষ্টা না করে অনুগ্রহপূর্বক আপনার রাঙ্গা-এনাদের ঔদ্ধত্য থামান। যাদেরকে বছরের পর বছর আপনারা লালন পালন করে জনগনের রক্ত চোষার ব্যবস্থা করেছেন।

শনিবার বিকেল ৪ টায় ‘দুর্ঘটনামুক্ত পথ এবং নতুনধারার প্রস্তাব’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। ৩৩ তোপখানা রোডস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন, কতটা ঔদ্ধত্য তৈরি হলে একজন বাস মালিক কোটি কোটি টাকা আমজনতার কাছ থেকে আয় করার পরও বলে- ‘হাফপাশ বেসরকারি বাসে হবে না’! এরা পশুর চেয়েও অধম হয়ে যাচ্ছে, এদরকে প্রতিহত করতে তরুণদেরকে কঠোর আন্দোলনে নামতে হবে।

নতুনধারা বাংলাদেশ এনডিবির পক্ষ থেকে আমরা দুর্ঘটনামুক্ত পথ এবং হাফপাশসহ সকল দাবির সাথে সহমত হয়ে শিক্ষার্থীদের পাশে আছি-থাকবো। এই দাবি কোন অযৌক্তিক দাবি নয়; এই দাবি আমজনতার অধিকার। সেই অধিকার না দিয়ে বাস মালিক রাঙ্গা ও এনার সাথে সরকারের সংশ্লিষ্ট মহল যদি আর ঐক্যমত হয় তাহলে কঠোর আন্দোলনে নতুনধারাও রাজপথে নামবে শিক্ষার্থীদের সাথে।

এসময় বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সহ-সাংগঠনিক সম্পাদক জোবায়ের মাতাব্বর, জোবায়ের মাতাব্বর, রাকিব ঢালী প্রমুখ বক্তব্য রাখেন।

(পিআর/এসপি/নভেম্বর ২৭, ২০২১)