ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

পঞ্চগড়ে নৌকার দুই সমর্থককে ছুরিকাঘাত, আটক ১

২০২১ নভেম্বর ২৭ ২৩:০৫:৪৮
পঞ্চগড়ে নৌকার দুই সমর্থককে ছুরিকাঘাত, আটক ১

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় লাঙ্গল সমর্থিত কর্মীর ছুরিকাঘাতে নৌকা সমর্থিত দুই যুবক গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় মেহেদী হাসান রুবেল (২৫) নামের একজনকে আটক করেছে পুলিশ।শনিবার রাত ৮টার দিকে ইউনিয়নের দলুয়াপাড়া এলাকায় এঘটনা ঘটে।

আহত দুই যুবক হলেন, ওই এলাকার শাহজাহান আলীর ছেলে সাগর ইসলাম (১৯) এবং মন্তাজ আলীর ছেলে লায়ন হোসেন (২২)।

আটক মেহেদী হাসান রুবেল একই ইউনিয়নের ফকিরপাড়া এলাকার ফারাজুল ইসলামের ছেলে। সে ছাত্রলীগের সাবেক ইউনিয়ন সভাপতি। চলমান ইউপি নির্বাচনে রুবেল জাতীয় পার্টী মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী ইসমাইল হোসেনের কর্মী হিসেবে কাজ করছে।

স্থানীয়রা জানান, ভোট কেন্দ্রিক বাকবিতণ্ডার এক পর্যায়ে রুবেল এবং তার লোকজন হামলা করে সাগর এবং লায়নের উপর। ধারালো ছুরি দিয়ে তাদের শরীরে এলোপাথারি আঘাত করে পালিয়ে যায় ঘাতকরা। পরে গুরুতর আহত অবস্থায় সাগর এবং লায়নকে উদ্ধার করে স্থানীয়রা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদেরকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠান।

এদিকে, ঘটনাস্থলে নৌকা প্রতীকের প্রার্থী গোলাম মূসা কলিমুল্লার লোকজন গিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে একটি বাড়ি থেকে রুবেলকে আটক করেন।

ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের সাধারণ সম্পাদক ও নৌকা সমর্থিত কর্মী জাকির হোসেন জুয়েল বলেন, পরিকল্পিতভাবে এই হামলা করা হয়েছে। আমাদের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা (পিপিএম)র সাথে কথা হলে তিনি বলেন অপরাধি কাউকে ছাড় দেওয়া হবে না।

(এআর/এসপি/নভেম্বর ২৭, ২০২১)