ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

চরজব্বারে কলেজ এবং হাসপাতাল করার ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুক

২০২২ জানুয়ারি ১৪ ২২:২৮:৫৪
চরজব্বারে কলেজ এবং হাসপাতাল করার ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুক

মো. ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : চরজব্বার ইউনিয়নে কলেজ এবং হাসপাতাল করার ঘোষণা দিলেন এডভোকেট ওমর ফারুক, এসময় তিনি আরো বলেন মাদক সন্ত্রাস নির্মূল করে একটি আধুনিক চরজব্বার ইউনিয়নের গঠনে আমার মূল লক্ষ্য। আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ১নং চরজব্বার ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে কর্মিসভা এসব কথা বলেন সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চর জব্বার ইউনিয়নে ইউপি নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ এডভোকেট ওমর ফারুক।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেল ৩ টায় সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের চরজব্বার জুনিয়র হাইস্কুল মাঠে এ কর্মিসভা সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. নুর ইসলাম মানিক (মানিক মেম্বার)'র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও নোয়াখালী জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবী এবং বৃহত্তর চরজব্বার ইউনিয়ন পরিষদের প্রতিষ্ঠা কালিন চেয়ারম্যান খলিল উল্লাহ মিয়ার পুত্র আলহাজ এডভোকেট ওমর ফারুক।

ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো রফিক এর সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, বিশিষ্ঠ সমাজ সেবক ও শিক্ষানুরাগী ছায়েদল হক ভূঁইয়া, রফিক উল্যাহ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বসু মিয়া, যুবলীগের আহবায়ক রফিক ভূঞা, মো. আলাউদ্দিন মেম্বার, ছাত্রলীগ নেতা শাকিসহ স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগিতা সংগঠনের সর্বস্ততরের নেতৃবৃন্দ।

কর্মিসভায় সভায় বক্তারা এডভোকেট ওমর ফারুকের ভূয়সী প্রশংসা করেন এবং আসন্ন চর জব্বার ইউনিয়নে ইউপি নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে এডভোকেট ওমর ফারুককে সমর্থন জানান।

(আইইউএস/এএস/জানুয়ারি ১৪, ২০২২)