ঢাকা, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

প্রচ্ছদ » পাশে দাঁড়াই » বিস্তারিত

গোয়ালন্দে ক্যান্সারে আক্রান্ত ইমামকে বাঁচাতে সহযোগিতা করুন

২০২২ এপ্রিল ০৩ ১৫:১৭:০০
গোয়ালন্দে ক্যান্সারে আক্রান্ত ইমামকে বাঁচাতে সহযোগিতা করুন

এম এ হীরা, গোয়ালন্দ : গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন এলাকার হাজীপাড়া দুদুখান পাড়ার মো. জাহাঙ্গীর মোল্লা নামে এক ক্যান্সার আক্রান্ত ব্যক্তিকে বাঁচাতে সমাজের সহৃদয়বানদের সহায়তা চেয়ে তিনি ও তার পরিবার। জাহাঙ্গীর মোল্লা মৃত জয়েন উদ্দিন মোল্লার পুত্র।

জানা যায় জাহাঙ্গীর মোল্লা একজন কুরআনের হাফেজ। তার অভাবের সংসারের কারণে তিনি মানিকগঞ্জ জেলার ভগবান চর এলাকার নটা খোলা জামে মসজিদের ইমামতির চাকরি করেন। সেই সুবাদেই তার পরিবার নিয়ে তিনি সেখানেই থাকতেন।বছর খানেক আগে তার প্রচন্ড পেটে ব্যথা হওয়ার কারণে তিনি চিকিৎসার জন্য মুন্নু মেডিকেল হাসপাতালের ডাক্তারের পরামর্শ মতে তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করেন এতে তার ধরা পড়ে লিভারে ক্যান্সার রোগে আক্রান্ত। এরপরে তার ইমামতির চাকরি চলে যায়। এখন তিনি খুবই অভাবে দিন কাটাচ্ছেন। তার দুই ছেলে ও এক মেয়ে এবং স্ত্রী পরিবার নিয়ে। কিভাবে ঔষধসহ এখন তার চিকিৎসার চলবে।এখন ক্যান্সারাক্রান্ত জাহাঙ্গীর তার ভাইয়ের বাড়ি গোয়ালন্দে আশ্রয় নিয়েছেন। তার ভাই একজন কৃষক দিন এনে দিন খায়।

তার চিকিৎসার জন্য প্রায় ১০ লক্ষ টাকা প্রয়োজন। কিন্তু এই চিকিৎসা ব্যয় বহন দরিদ্র পরিবারের পক্ষে সম্ভব নয়। তাই জাহাঙ্গীর কে বাঁচাতে সরকারসহ সমাজের সহৃদয়বান মানুষের সহযোগিতা কামনা করছি। ’

সাহায্য পাঠাতে বা যোগাযোগ করতে (বিকাশ) ০১৭২৫৮২৯১৬০।

(এমএএইচ/এএস/এপ্রিল ০৩, ২০২২)