ঢাকা, রবিবার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সালথায় যুবককে কুপিয়ে জখম

২০২২ মে ১৪ ১৩:০৪:২৯
সালথায় যুবককে কুপিয়ে জখম

ফরিদপুর (সালথা) প্রতিনিধি : ফরিদপুরের সালথায় রাজিব শেখ (২৫) নামে এক যুবককে কুপিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। রাজিব আঘটর ইউনিয়নের খোয়াড় গ্রামের ইতিয়ার শেখের ছেলে।

জানা গেছে- রাজিব শুক্রবার সন্ধ্যায় পাশ্ববর্তী গট্টি ইউনিয়নের সিংহপ্রতাব বাজারে চুল কাটাতে গেলে সেলুনের সামনে থেকে তাকে অতর্কিতভাবে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের সমর্থকরা। পরে স্থানীরা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

খোয়াড় গ্রামের আমিনুল মাতুব্বর বলেন- রাজিব আমার সমর্থক। গ্রাম্য দলাদলির বিরোধের জেরে সিংহপ্রতাব গ্রামের প্রতিপক্ষ নেতা ইব্রাহিম মোল্যার সমর্থক শাহিন বিশ্বাস ৫-৬ জন লোক নিয়ে তাকে কুপিয়ে জখম করে।

ইব্রাহিম মোল্যা গণমাধ্যমকে বলেন- রাজিব মাদকাসক্ত। আর তাকে যে কুপিয়েছে, সেও মাদকাসক্ত। মাদক খাওয়া নিয়ে বিরোধের জেরধরে রাজিবকে কুপিয়েছে শাহিন।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো শেখ সাদীক গণমাধ্যমকে বলেন- খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানানো হবে।

(এএনএইচ/এএস/মে ১৪, ২০২২)