ঢাকা, শুক্রবার, ১ জুলাই ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল, সম্পাদক কামরুল

২০২২ মে ২২ ১৯:০৭:৪৩
বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল, সম্পাদক কামরুল

মিঠুন গোস্বামী, রাজবাড়ী : দীর্ঘদিন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি প্রয়াত রঘুনন্দন সিকদারের মৃত্যুর পর কন্ঠ ভোটে মোহাম্মাদ সোহেল মিয়া কে সভাপতি ও কামরুজ্জামান কামরুল কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। সর্বসম্মতিক্রমে ২০২২-২৪ সালের জন্য ত্রিবার্ষিক কমিটি ঘোষণা করেন প্রেসক্লাবের আহবায়ক দেবাশীষ বিশ্বাস।

আজ রবিবার (২২ মে) সকালে বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এক জরুরী সভায় বিগত দিনের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তা বিলুপ্তি ঘোষণা করেন ভারপ্রাপ্ত সভাপতি মো: জাকির হোসেন। এরপর দেবাশীষ বিশ্বাসকে আহবায়ক করে তিন কমিটি বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। জরুরী সভার শুরুতেই ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত রঘুনন্দন সিকদারের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করেন সকল গণমাধ্যমকর্মীরা।

নির্বাচন পরিচালনা কমিটি দুপুরের পর সবার সর্বসম্মতিক্রমে মোহাম্মাদ সোহেল মিয়াকে (বার্তা২৪.কম ও যায়যায়দিন) সভাপতি ও মো: কামরুজ্জামান কামরুলকে (সময়ের কাগজ) পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করেন।

কমিটির অন্যরা হলেন- সহসভাপতি দেবাশীষ বিশ্বাস (বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজ), যুগ্ন-সম্পাদক তনু সিকদার সবুজ ( দৈনিক ইত্তেফাক ও মাতৃকণ্ঠ), সাংগঠনিক সম্পাদক গোলাম মোর্তবা রিজু (দৈনিক গণসংহতি), কোষাধাক্ষ্য গোলাম মোস্তফা ( অনুসন্ধান), সদস্য- মো: জাকির হোসেন (দৈনিক ফরিদপুর কণ্ঠ), সমীর কান্তি বিশ্বাস ( সকালের সময়), অনিক সিকদার ( দৈনিক আজকের পত্রিকা ) ও মো: আশরাফুজ্জামান (দৈনিক কুষ্টিয়া)

(এমজি/এসপি/মে ২২, ২০২২)