ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

রাঙামাটির সাংবাদিকদের নিয়ে প্রেস কাউন্সিলের প্রশিক্ষণ কর্মশালা 

২০২২ জুন ০৪ ১৯:৪৭:৫৪
রাঙামাটির সাংবাদিকদের নিয়ে প্রেস কাউন্সিলের প্রশিক্ষণ কর্মশালা 

রিপন মারমা, রাঙামাটি : রাঙামাটিতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের অংশগ্রহনে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত" সাংবাদিকদের নীতিমালা ও আচরণবিধি এবং তথ্য অধিকার আইন অবহিতকরণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জুন) সকালে বাংলাদেশ প্রেস কাউন্সিল এর উদ্যোগে রাঙামাটি জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম। সেসময় তিনি বলেন, আমাদের নিজের দুই চোখ ছাড়াও আরেকটি চোখ আছে, সেটি হচ্ছে সাংবাদিকের চোখ। সাংবাদিকরা যা বলে, তাই আমরা বিশ্বাস করি। সাংবাদিকরা ভুল তথ্য লিখলেও আমরা তা পড়ে বিশ্বাস করে থাকি। এসময় তিনি রাঙামাটি সব কর্মরত সকল সাংবাদিকদের সঠিক এবং নির্ভুল সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ করেন।

রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মামুন মিয়া সভাপতিত্ব অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের অতিরিক্ত সচিব মো. শাহ আলম, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম। এতে অন্যান্যের মধ্যে দৈনিক গিরিদর্পন সম্পাদক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদ, রাঙামাটি প্রেসক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হকসহ রাঙামাটি জেলায় কর্মরত সাংবাদিকরা উক্ত কর্মশালায় অংশগ্রহণ করেন।

(আরএম/এসপি/জুন ০৪, ২০২২)