ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

সাতক্ষীরায় দৈনিক কালের চিত্রর প্রতিষ্ঠবার্ষিকী পালন 

২০২২ জুন ১৭ ১৯:০৯:০২
সাতক্ষীরায় দৈনিক কালের চিত্রর প্রতিষ্ঠবার্ষিকী পালন 

রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরার দৈনিক কালের চিত্র পাঠক সমাজের নিরন্তর ভালোবাসা নিয়ে আরও এগিয়ে যাবে এই প্রত্যাশায় পত্রিকাটির জন্মদিনে অতিথি বক্তারা বলেন, দৈনিক কালের চিত্র মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলন প্রশ্নে কারো সাথে আপোস করে না। সন্ত্রাস, জঙ্গিবাদ, দূর্নীতি রুখে দিতে পত্রিকাটি গত ১০ বছর ধরে কাজ করে যাচ্ছে জানিয়ে তারা আরও বলেন, সমাজের উন্নয়ন, রাষ্ট্রের উন্নয়ন এবং যা কিছু ইতিবাচক পত্রিকাটি সেই তথ্যই ধারন করে। এই পত্রিকাটি জনমানুষের ভালোবাসা নিয়ে শতায়ু হবে এমন আশাবাদ ব্যক্ত করেন তারা।

শুক্রবার সকাল ১০টায় দৈনিক কালের চিত্র’র ১১ বছরে পদার্পনে স্থানীয় এলজিইডি ভবনে আয়োজিত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জেলা পরিষদ প্রশাসক মোঃ নজরুল ইসলাম। এতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আফম রুহুল হক এমপি ও এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ্ এমপি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন মশু, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ রেজা রাশেদ খান, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আনিসুর রহিম ও রামকৃষ্ণ চক্রবর্তী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাড. আবুল কালাম আজাদ, দৈনিক দৃষ্টিপাতের মোঃ আলী সুজন, আনহ তারেকউদ্দিন, ইন্ডিপেন্ডেন্ট টিভির আবুল কাশেম ও এনটিভির সাংবাদিক সুভাষ চৌধুরী।

দৈনিক কালের চিত্র সত্যকে সত্য আর মিথ্যাকে মিথ্যা বলেই সংবাদ প্রকাশ করে থাকে এমন তথ্য তুলে ধরে বক্তারা বলেন, এখনকার সমাজে প্রিন্ট মিডিয়া টিকিয়ে রাখা নানা কারনে কঠিন হয়ে পড়েছে। এক্ষেত্রে পাঠকরাই পূর্ন সহায়তা করতে পারেন। স্বপ্নের পদ্মা সেতু আর মাত্র ক’দিন বাদে উদ্বোধন হচ্ছে জানিয়ে তারা বলেন, এটা সরকারের সফলতা। তাই এই সফলতার কথা বারবার তুলে ধরে মানুষকে অনুপ্রানিত করতে হবে।

স্বাগত বক্তব্যে পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ বলেন, আমরা সমাজের যা কিছু নেতিবাচক তার বিরুদ্ধে দাঁড়িয়ে পাঠকের কথা তুলে ধরতে চাই।

(আরকে/এসপি/জুন ১৭, ২০২২)