ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

‘বাহুবলী ২’ সিনেমার রেকর্ড ভেঙে দিল ‘বিক্রম’!

২০২২ জুন ২২ ১৮:৩৭:১৯
‘বাহুবলী ২’ সিনেমার রেকর্ড ভেঙে দিল ‘বিক্রম’!

বিনোদন ডেস্ক : দক্ষিণ ভারতের সিনেমা 'বিক্রম'। বহুল প্রতীক্ষিত সিনেমাটি মুক্তি পায় ৩ জুন। এটি পরিচালনা করেছেন লোকেশ কঙ্গরাজ। এতে দক্ষিণের তিন অভিনেতা কমল হাসান, বিজয় সেতুপতি ও ফাহাদ ফাসিল অভিনয় করেছেন।

এ সিনেমা দিয়েই দক্ষিণ অভিনেতা কমল হাসান আবারও ফিরে আসেন সিনেমা জগতে। আর প্রত্যাবর্তনেই বাজিমাত করে দিয়েছেন তিনি। চারদিকে তার অভিনয়ের প্রশংসার সুবাস।

অ্যাকশন ও থ্রিলার ঘরানার সিনেমাটিও বক্স অফিসে ঝড় তুলেছে। মাত্র ১৭ দিনে আয় করে নিয়েছে ১৫০ কোটি রুপি। যা ‘বাহুবলী ২’ সিনেমার রেকর্ড ভেঙে দিয়েছে।

গত সপ্তাহে সিনেমার ইউনিট একটি বিশাল সাফল্যের সভা আয়োজন করেছিল। তখন তারা জানায়, ‘আমরা জানতাম সিনেমাটি হিট হবে কিন্তু আমরা তা জানতাম না ‘বাহুবলী’র মত সিনেমাকে পেছনে ফেলে দেবে। এত বড় হিট হয়ে যাবে।

এখন আমরা তৃতীয় সপ্তাহে প্রবেশ করেছি। এখন পর্যন্ত কোনো তামিল ছবি এত আয় করতে পারেনি ‘বিক্রম’র মতো। এই হিসেব আমাদের আনন্দিত করেছে, অনুপ্রাণিত করেছে। ছবিটি এখনও জোরেশোরে চলছে। আমি যতদূর জানি, এই ছবির টিকিটের চাপ আরও পাঁচ থেকে ছয় সপ্তাহ থাকবে।’

ছবির পরিবেশক এপি ইন্টারন্যাশনালের ম্যানেজিং ডিরেক্টর সঞ্জয় ওয়াধওয়া বলেন, ‘বিক্রম’ খুব দ্রতই বিদেশি সংগ্রহে ১০০ কোটি রুপি ছুঁয়ে যাবে। আর সিনেমাটি সব মিলিয়ে ৪০০ থেকে ৫০০ কোটি রুপি আয় ছাড়িয়ে যাবে খুব শিগগিরই।

(ওএস/এসপি/জুন ২২, ২০২২)