ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

বোয়ালমারীতে শ্রেষ্ঠ পিতা ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা ভাতা প্রদান 

২০২২ জুন ২৩ ১৭:২৪:৫৫
বোয়ালমারীতে শ্রেষ্ঠ পিতা ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা ভাতা প্রদান 

কাজী হাসান ফিরোজ, বোয়ালমারী : প্রতিবারের মত এবারও সোসাইটি ডেভেলপমেন্ট কমিটি (এসডিসি) ফরিদপুরের বোয়ালমারীর কাদিরদীতে শ্রেষ্ঠ পিতা ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা ও প্রবীণদের ভাতা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের অর্থায়নে প্রবীণ জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন কর্মসূচির আওতায় ভাতা ও পুরস্কার বিতারণ করে বেসরকারি সংস্থাটি।

উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী শাখায় এসডিসি বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে এ অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাদিরদী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. নুরুজ্জামান মোল্যা। ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ নির্বাচিতদের হাতে তুলে দিয়ে প্রধান অতিথি বলেন, “সমৃদ্ধি কর্মসূচির নানাবিধ সমাজ সংস্কার মূলক কার্যক্রম প্রশংসার দাবীদার। বিশেষ করে শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় শ্রেষ্ঠ পিতা নির্বাচন ও তাদের সম্মাননা দেওয়ায় শিক্ষায় মানুষকে অনুপ্রাণিত করবে। একই সাথে শ্রেষ্ঠ সন্তান সম্মাননা প্রদানে নতুন প্রজন্মকে আরও দায়ীত্বশীল নাগরিক হিসেবে গড়ে উঠতে উদ্বুদ্ধ করবে। এসডিসি-র নির্বাহী পরিচালক কাজী আশরাফুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাতৈর ইউনিয়নের চেয়ারম্যান মো. রাফিউল আলম মিন্টু এবং প্রবীন কমিটির সাতৈর ইউনিয়ন শাখার সভাপতি বিকাশ চন্দ্র কুন্ডু।

এ বছর শ্রেষ্ঠ পিতা নির্বাচিত হয়েছেন কাদিরদী গ্রামের মো. আব্দুস সাত্তার, রূপদিয়া গ্রামের শওকত আলী মিয়া, সাতৈর গ্রামের মো. মোতালেব শেখ, মো. আদেল শেখ, কেরশাইল গ্রামের সৈয়দ জালাল উদ্দিন ও কেরসাইল গ্রামের মো. শেখ মুন্নাফ। এছাড়া শ্রেষ্ঠ সন্তান নির্বাচিত হয়েছেন- সাতৈর ইউনিয়নের চেয়ারম্যান মো. রাফিউল আলম মিন্টু, আরাজি পাইকহাটি গ্রামের কাজী হুমায়ূন কবির, কাদিরদী গ্রামের খন্দকার মো. তালহা, সেলিম রেজা এবং রূপদিয়া গ্রামের দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসডিসির পরিচালক (প্রশিক্ষণ) কাজী মসিউর রহমান কচি, সিনিয়র সহঃ পরিচালক খন্দকার নজরুল ইসলাম, বোয়ালমারী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল শিকদার, সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়ক প্রসেনজিৎ পাল প্রমুখ।

(কেএফ/এসপি/জুন ২৩, ২০২২)