ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

গোয়ালন্দ পৌরসভায় ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা 

২০২২ জুন ৩০ ১৮:৫৯:১৯
গোয়ালন্দ পৌরসভায় ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা 

এম এ হীরা, গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভায় ২০২২-২৩ অর্থবছরের জন্য ৫৫ কোটি ৫৪ লাখ ৮৪ হাজার ৯৭১ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর ১২টায় গোয়ালন্দ পৌরসভার সভাকক্ষে পৌর মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল এ বাজেট ঘোষণা করেন ।

বাজেটে মোট রাজস্ব আয় ৩ কোটি ৯৯ লাখ ৮৫হাজার ৩২৫ টাকা, ব্যয় হিসেবে ৩ কোটি ৮৭ লাখ ৩০ হাজার টাকা। রাজস্ব উদ্বৃত্ত দেখানো হয়েছে ১২ লাখ ৫৫ হাজার ৩২৫ টাকা।

উন্নয়ন ও প্রকল্প খাতে আয় ধরা হয়েছে ৫১ কোটি ১৫ লাখ ১০ হাজার ৭ টাকা, ব্যয় ধরা হয়েছে ৫১ কোটি ১৩ লাখ ৫০ হাজার টাকা, উন্নয়ন উদ্বৃত্ত ধরা হয়েছে ১ লাখ ৬০ হাজার ৭ টাকা।

প্রস্তাবিত বাজেটের মূলধন থেকে আয় দেখানো হয়েছে ৩৯ লাখ ৮৯ হাজার ৬৩৯ টাকা। মূলধন ব্যয় হিসেবে ধরা হয়েছে ২৫ লাখ টাকা। মূলধন খাতে উদ্বৃত্ত ধরা হয়েছে ১৪ লাখ ৮৯ হাজার ৬৩৯ টাকা।

এ সময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ পৌরসভার নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, হিসাবরক্ষণ কর্মকর্তা মো. রেজাউল করিম,উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা,উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস মোল্লা সহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তি, শিক্ষক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মী ও বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা।

(এইচ/এসপি/জুন ৩০, ২০২২)