ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

টঙ্গীতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি

২০২২ জুন ৩০ ২১:৫০:০৫
টঙ্গীতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি

জসিম উদ্দিন জুয়েল, টঙ্গী :টঙ্গীতে পারুল আক্তার ওরফে পারুলীকে মাদক ব্যবসায়ী উল্লেখ করে সংবাদ প্রকাশ করায় দৈনিক সকালের সময় পত্রিকার প্রতিনিধি শেখ মোঃ রাজীব হাসানকে প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে।

টঙ্গী পূর্ব থানায় শেখ রাজিবের করা সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, গত ২৭ জুন দৈনিক সকালের সময় পত্রিকায় "টঙ্গীতে মাদক সম্রাজ্ঞী পারুলী ও তার স্বর্গরাজ্য" শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এ সংবাদ প্রকাশ হওয়ায় পারুলীর নির্দেশে তার স্বামী মানিকসহ একদল সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার বেলা ১টার সময় এরশাদনগর যাকাত বোর্ড শিশু হাসপাতালের পাশে তানিয়া টেলিকমে প্রবেশ করে শেখ মোঃ রাজীব হাসানকে হাত পা ভেঙ্গে দেওয়াসহ প্রকাশ্যে হত্যার হুমকি দেয়।

স্থানীয় এলাকাবাসী জানায়, পারুলীর বাসায় থানার কিছু অফিসারসহ সাংবাদিকও নিয়মিত আসাযাওয়া করে। এমনকি যখন সাংবাদিক রাজীবকে পারুলীর স্বামী মানিক হুমকি দিয়ে গেছে ঠিক ওই মুহূর্তেও এক সাংবাদিক পারুলীর বাসায় উপস্থিত ছিলো।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাসুদ জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনায় সাংবাদিক শেখ রাজিব ও তার পরিবার নিরাপত্তা হুমকিতে আছে।

(জেজে/এসপি/জুন ৩০, ২০২২)