ঢাকা, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

প্রচ্ছদ » পাশে দাঁড়াই » বিস্তারিত

অসহায় আবুল বাসার মিয়াকে বাঁচাতে এগিয়ে আসুন

২০২২ জুলাই ২৬ ১৮:৫১:২৭
অসহায় আবুল বাসার মিয়াকে বাঁচাতে এগিয়ে আসুন

দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুরের চর মাধবদিয়ার গ্যাংরিন রোগে আক্রান্ত আবুল বাসার মিয়ার জন্য সাহায্য প্রত্যাশা করেছে তার পরিবার।

গ্যাংরিম রোগে আক্রান্ত হয়ে সকলের মাঝে বেঁচে থাকার প্রত্যাশায় ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের মৃত আবুল হাসেম মিয়ার পুত্র অসহায় আবুল বাসার মিয়া (৫৯) সাহায্যের জন্য সমাজের বিত্তশালীদের নিকট হাত বাড়িয়েছেন। নিম্নবিত্ত ‌ পরিবারের অসহায় আবুল বাসার মিয়া প্রায় দুই বছর ধরে ডায়াবেটিকস জনিত কারনে গ্যাংরিম রোগে আক্রান্ত। প্রায় লক্ষাধীক টাকার বেশি ধারদেনা হয়ে চিকিৎসা করিয়েও তিনি সুস্থ হননি। ইতিমধ্যে তার পায়ের দুটি আঙ্গুল কর্তন করা হয়েছে। তবে তার শরিরে পর্যাপ্ত পরিমানের রক্ত ও পায়ের কিছু অংশ কেটে ফেলার জন্য ডাক্তার জানিয়েছেন।

বর্তমানে তার আর্থিক অবস্থা খারাপ হওয়ায় অর্থের অভাবে উন্নত চিকিৎসা থমকে রয়েছে। ব্যায়বহুল এই গ্যাংরিম রোগের উন্নত চিকিৎসার জন্য অসহায় আবুল বাসার মিয়া সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন। আপনাদের সহযোগিতায় তিনি ফিরে পেতে পারেন একটি সুন্দর সুখের জীবন। তাই মানবিক দিক বিবেচনা করে আপনারা আর্থিক সাহায্যের জন্য এগিয়ে আসুন তার পাশে। সাহায্য পাঠানোর বিকাশ নম্বর : ০১৭৩৩৮৭৮০৩৬।

(ডিসি/এসপি/জুলাই ২৬, ২০২২)