ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

সাংবাদিক সুদর্শন চক্রবর্তী শান্তর জন্মদিন পালিত

২০২২ নভেম্বর ১৬ ০০:৫০:২৩
সাংবাদিক সুদর্শন চক্রবর্তী শান্তর জন্মদিন পালিত

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দা উপজেলার ঝাটুরদিয়া বাজারে সাংবাদিক সুদর্শন চক্রবর্তী শান্ত'র ২৭তম শুভ জন্মদিন অনুষ্ঠিত হয়। সকাল থেকে নানা আয়োজনের মধ্য দিয়ে তার জন্মদিন পালন করা হয়। ১৯৯৫ সালের ১৫ নভেম্বর এই দিনে ফরিদপুর জেলাধীন ভাংগা উপজেলার সুয়াদী গ্রামের এক সম্ভ্রান্ত হিন্দু পরিবারে জন্মগ্রহন করেন। পিতা সুনীল কুমার চক্রবর্তী ও মাতা নীলিমা চক্রবর্তী'র তৃতীয় সন্তান তিনি।

জানা যায়, এক যুগের বেশি সময় ধরে তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাথে কাজ করে আসছেন। তিনি ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি ভাংগা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি দৈনিক সময়ের সংলাপ ও অপূর্ব টিভিতে স্টাফ রিপোর্টার এবং দৈনিক কলম কথায় উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। প্রায় ৪ বছর ধরে সাংবাদিকতা পেশায় জড়িত তিনি।

উপজেলা ছাত্রলীগ নেতা সুদর্শন চক্রবর্তী (শান্ত) বলেন, "ভাংগা উপজেলা ছাত্রলীগ" সুস্থ ধারার রাজনীতির জন্য কাজ করে যাচ্ছে। বর্তমানে ভাংগা উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সবুজ মোল্লা (সনেট) ও বিপ্লবী সাধারণ সম্পাদক খায়রুল ইসলামের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগ সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

জন্মদিন উপলক্ষে তিনি সকলের কাছে আশীর্বাদ ও দোয়া কামনা করেন।

সকালে নিজের হাতে গড়া প্রতিষ্ঠান "সাকসেস একাডেমি" এর ছাত্রছাত্রীরা তাকে শুভেচ্ছা জানান। দীর্ঘ ৮ বছর ধরে তিনি সাকসেস একাডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালকের দায়িত্ব পালন করছেন। এরপর বিকেলে ঝাটুরদিয়া বাজারে প্রতিষ্ঠানের অন্যান্য ছাত্রছাত্রীরা তাকে শুভেচ্ছা জানান। জন্মদিন উপলক্ষে তার নিজের নতুন প্রতিষ্ঠান "মেসার্স চক্রবর্তী এন্টারপ্রাইজ" এর আত্মপ্রকাশ করেন।

(পিবি/এএস/নভেম্বর ১৬, ২০২২)