ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

‘বাংলাদেশকে শ্রীলংকা ভেবে লাভ নাই’

২০২২ নভেম্বর ২৪ ১৯:৫৩:২৩
‘বাংলাদেশকে শ্রীলংকা ভেবে লাভ নাই’

একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম বলেন, বিএনপি বলে বেড়াচ্ছে ১০ তারিখের পর মাঠ ছাড়বে না শেখ হাসিনাকে উৎখাত না করা অব্দি। সমাবেশের পর আধা ঘন্টা ঢাকা রাস্তায় থেকে দেখেন, পা’র লগা থাকবে নানে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকালে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের ইন্দুরদি আশ্রান প্রকল্প পরিদর্শন ও উপকারভোগীদের সাথে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বাংলাদেশের শ্রীলঙ্কা পাও নাই ভালো হয়ে যাও।আপনাদেরকে বলি আপনারা যারা বাংলাদেশের মানুষ শেখ হাসিনার যাদের ভালো জানে ভালো রাখতে চায় আপনারা ধৈর্য হারাবেন না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানের, সভাপতিত্বে, মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বালিয়াকান্দি উপজেলা বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ। ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম খোদেজা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ হান্নান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এহসানুল হাকিম সাধনসহ উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর।

(একেএমজি/এএস/নভেম্বর ২৪, ২০২২)