ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

‘মীর জাফর: চ্যাপ্টার টু’তে ফেরদৌসের বিপরীতে শ্রীলেখা

২০২৩ জানুয়ারি ১৮ ১৮:০৪:৫৮
‘মীর জাফর: চ্যাপ্টার টু’তে ফেরদৌসের বিপরীতে শ্রীলেখা

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ। টালিগঞ্জের নতুন একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। তার বিপরীতে থাকছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সিনেমার নাম ‘মীর জাফর: চ্যাপ্টার টু’।

২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে এসে ঢাকার গণমাধ্যমকে একই সিনেমায় অভিনয়ের কথা বলেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বুধবার (১৮ জানুয়ারি) ভারতের গণমাধ্যম দৈনিক আনন্দবাজার পত্রিকায় সিনেমাটির খবরটি প্রকাশ করে।

রাজনৈতিক থ্রিলার ঘরানার সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা অর্কদীপ মল্লিকা নাথ। এটি তার প্রথম সিনেমা। সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন ঢাকার অভিনেতা জিয়াউল রোশান ও কলকাতার সৌরভ দাস। খবরটি কয়েক মাস আগেই গণমাধ্যমকে জানিয়েছিলেন সিনেমার প্রযোজক রানা সরকার।

গ্রামবাংলার রাজনীতির গল্পে নির্মিত সিনেমায় আক্তার হোসেন নামের এক প্রভাবশালীর চরিত্রে দেখা যাবে ফেরদৌসকে। ইতিমধ্যে তার লুক প্রকাশ করা হয়েছে। ভিন্নরূপে ধরা দিয়েছেন তিনি। তার স্ত্রী সাবেরার ভূমিকায় অভিনয় করছেন শ্রীলেখা মিত্র। তাদের সন্তান জাফরের চরিত্রে থাকছেন সৌরভ দাস।

সীমান্ত পেরিয়ে ভারতে পাড়ি দেওয়া জয়া নামের এক উদ্বাস্তু তরুণীর চরিত্রে শ্রাবন্তী, তার সঙ্গেও মোক্তারের সম্পর্কের গল্প থাকবে সিনেমায়। তাদের সন্তান মীরের ভূমিকায় থাকছেন জিয়াউল রোশান। মীরের প্রেমিকা নন্দিনী চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। আরও থাকছেন অনির্বাণ চক্রবর্তী। আগামী ফেব্রুয়ারি মাসে ভারতের মুর্শিদাবাদে সিনেমার দৃশ্যধারণ শুরু হওয়ার কথা রয়েছে।

(ওএস/এসপি/জানুয়ারি ১৮, ২০২৩)