ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

সুকেশকে নিয়ে জ্যাকুলিনের বিস্ফোরক অভিযোগ

২০২৩ জানুয়ারি ১৯ ১৫:৫৪:৩৬
সুকেশকে নিয়ে জ্যাকুলিনের বিস্ফোরক অভিযোগ

বিনোদন ডেস্ক : ২০০ কোটি রুপির আর্থিক তছরুপের মামলায় এবার সুকেশকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। অভিযোগে তিনি বলেন, ‘সুকেশ চন্দ্রশেখর আমার জীবনটা নরক বানিয়ে দিয়েছিল। আমার ইমোশন নিয়ে খেলছিল’।

দিল্লি পাতিয়ালা হাউজ কোর্টে বুধবার (১৮ জানুয়ারি) সুকেশের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী। তিনি আরও বলেন, ‘সুকেশ আমাকে ভুল পথে চালিত করেছে, আমার ক্যারিয়ার শেষ করে দিয়েছি, আমার জীবন বিপর্যস্ত করে দিয়েছে।’

জ্যাকুলিনের আরও দাবি যে, অভিনেত্রীর কাছে চন্দ্রশেখর নিজেকে সরকারি কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়েছিলেন। অভিনেত্রীর মনে হয় যে, কেউ তার গতিবিধির উপরে নজর রাখছে। তিনি জানান যে, তাদের দুজনের মধ্যে কথা শুরু হয়েছিল পিঙ্কি ইরানি নামের এক নারীর মাধ্যমে।

সেই নারী জ্যাকুলিনের মেকআপ আর্টিস্ট শান মুথাথিলের মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেন এবং জ্যাকুলিনকে জানানো হয় যে, সুকেশ চন্দ্রশেখর স্বরাষ্ট্র মন্ত্রকের একজন গুরুত্বপূর্ণ কর্মকর্তা।

জ্যাকুলিন বলেন, ‘সুকেশ নিজের পরিচয়ে বলেন যে, সে সান টিভির মালিক ও জয়ললিতা তার আন্টি। চন্দ্রশেখর বলেছিল যে, ও আমার বড় ফ্যান। আমার দক্ষিণ ভারতেও সিনেমা করা উচিত। সান টিভির মালিক হিসেবে ও বলে যে, ওদের অনেক কাজ শিডিউল করা আছে। সেখানে একসঙ্গে কাজ করা যাবে।’

জ্যাকুলিন বলেন যে, দিনে তিনবার তারা ফোনে ও ভিডিও কলে কথা বলতেন। অভিনেত্রীর দাবি, সুকেশ কখনোই তাকে বলেননি যে, সে জেলে রয়েছে। একটা কর্ণার থেকেই ভিডিও কল করত। সেখানে একটা সোফা রাখা ছিল আর পিছনে ছিল পর্দা।

এমনকী সুকেশের কথা অনুযায়ী দিল্লির এক লেখকের থেকে চিত্রনাট্য শুনে কাজ করতেও এগিয়েছিলেন জ্যাকুলিন। ২০২১ সালের ৮ অগস্টের পর আর তার সঙ্গে যোগাযোগ করেনি সুকেশ। তারপরেই অভিনেত্রী জানতে পারেন যে, নিজেকে সরকারি অফিসার হিসেবে পরিচয় দেওয়ার কারণেই গ্রেফতার হয় সুকেশ।

জ্যাকুলিন বলেন, ‘সুকেশ ও পিঙ্কি ইরানি একসঙ্গে আমাকে ঠকিয়েছে। শেখর আমাকে দিনের পর দিন ঠকিয়েছে। পরে জানতে পারি যে, শেখরের আসল নাম সুকেশ। তখনই জানতে পারি ওর ক্রিমিনাল ব্যাকগ্রাউন্ডের কথা।

পিঙ্কি এই সব কিছুই জানত। কিন্তু কখনোই আমাকে বলেনি। যখনই আমি কেরালা যেতাম, তখনই প্রাইভেট জেটে যেতাম। ওই হেলিকপ্টার দিত আমায়। প্রাইভেট জেটে আমি দুবার চেন্নাই যাই, সুকেশের সঙ্গে দেখা হয়।

(ওএস/এসপি/জানুয়ারি ১৯, ২০২৩)