ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সালথার বাউষখালী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

২০২৩ জানুয়ারি ২৬ ২০:২৬:৩৫
সালথার বাউষখালী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
সালথা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদী ইউনিয়নের বাউষখালী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, বাউষখালী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৯জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করেন।
এরমধ্যে মোঃ শওকত ফকির পেয়েছেন ১৩৩ ভোট, আকরাম আলী ১৩০ভোট (লটারি), মোঃ রিপন মাতুব্বর ১৩০ ভোট (লটারি) ও আঃ রহমান শেখ ১২৩ ভোট পেয়ে অভিভাবক সদস্য নির্বাচিত হন।
নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মার্জুম ফকির পেয়েছেন ১১১ভোট, মোঃ জামাল শেক ১০৬ ভোট, মোঃ বিল্লাল খান ১০০ ভোট, ওয়াবাদুর মিয়া ৮৫ ভোট ও মোঃ মোশাররফ মাতুব্বর পেয়েছেন ১০ ভোট। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে মোসাঃ পারভীন বেগম, ১৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শিউলি বেগম পেয়েছেন ১২৫ ভোট।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী বলেন, সুষ্ঠ পরিবেশের মধ্যেদিয়ে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহন। এনির্বাচনে ৯জন অভিভাবক সদস্য ও ২জন সংরক্ষিত মহিলা সদস্য অংশ নেয়। ভোট গননা শেষে ৪জন অভিভাবক সদস্য ও একজন মহিলা সদস্য নির্বাচিত হয়।
(এএনএইচ/এএস/জানুয়ারি ২৬, ২০২৩)