ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

বরগুনায় ঢাকাপোস্টের ৩য় বর্ষে পদার্পণ অনুষ্ঠান

২০২৩ ফেব্রুয়ারি ১৬ ১৩:২৯:৫০
বরগুনায় ঢাকাপোস্টের ৩য় বর্ষে পদার্পণ অনুষ্ঠান

আসাদ সবুজ, বরগুনা : অনলাইন নিউজ পোর্টাল ঢাকাপোস্ট তৃতীয় বর্ষে পদার্পণ করল আজ। এই ২ দুই বছরে গনমাধ্যমটি পেয়েছে সার্বজনীন গ্রহণযোগ্যতা। দুর্নীতিবাজদের কাছে ত্রাস এবং সাধারণ মানুষের কাছে আস্থার আশ্রয়স্থল ঢাকা পোস্ট।

অনলাইন গণমাধ্যম ঢাকা পোস্টের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরগুনায় আয়োজিত এক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন বরগুনার পৌরসভার মেয়র এ্যাডভোকেট কামরুল ইসলাম মহারাজ। বৃহস্পতিবার (১৬ ফ্রেব্রুয়ারি) বেলা সাড়ে এগারোটায় বরগুনা সাংবাদিক ইউনিয়ন মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মেয়র আরও বলেন, এখন ডিজিটাল যুগ৷ বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে দেশে দ্রুত প্রযুক্তিগত উন্নয়ন হচ্ছে৷ টেলিভিশন পত্রিকার পাশাপাশি অনলাইন নিউজ পোর্টালের গ্রহণযোগ্যতা বেড়েছে। দেশের প্রচলিত নিউজ পোর্টাল গুলোর মধ্যে ঢাকা পোস্ট স্বতন্ত্র অন্যতম৷ বস্তুনিষ্ঠ সকল সংবাদের নির্ভরযোগ্য ঠিকানা ঢাকাপোস্ট। ঢাকাপোস্টের সকলকে শুভেচ্ছা রইল। প্রতিষ্ঠানটির উত্তরোত্তর মঙ্গল কামনা করছি।

ঢাকা পোস্টের বরগুনা জেলা প্রতিনিধি খান নাঈমের সভাপতিত্বে ও বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আরিফ হোসেন ফসলের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি আবু জাফর সালেহ, বরগুনা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম টিটু।

বরগুনা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোজাউল ইসলাম টিটু বলেন,বর্তমানে যতগুলো প্রথম সারির অনলাইন মিডিয়া আছে তার মধ্যে ঢাকা পোস্ট শীর্ষে। প্রতিষ্ঠান টি দুই বছরে দারুণ সাফল্য অর্জন করেছে। বরগুনা প্রতিনিধি খান নাঈম জেলার অনিয়ম দুর্নীতি নিয়ে বেশ কয়েকটি নিউজ করেছে ঢাকাপোস্টে। যা গোটা দক্ষিণাঞ্চলে সাড়া ফেলেছে। শুভকামনা রইল ঢাকা পোস্টের জন্য।

বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ইমরান হোসেন টিটু, ঢাকা পোস্ট বর্তমান সময়ে সেরাদের সেরা একটি অনলাইন গণমাধ্যম হলে ঢাকা পোস্ট। যেকোন ঘটনা সবার আগে ঢাকা পোস্টে পাই আমরা। কর্মীবান্ধব ঢাকা পোস্টের সকল কর্মকর্তা ও কলাকুশলীদের জন্য রইল শুভেচ্ছা। ঢাকা পোস্টের এই জয়গান ভবিষ্যতেও বজায় থাকবে, এমনটাই প্রত্যাশা রইল।

অনুষ্ঠানের সভাপতি ও ঢাকা পোস্টের বরগুনা জেলা প্রতিনিধি খান নাঈম বলেন, আপনারা জানেন যে করোনা মহামারির মধ্যে ২০২১ সালের ১৬ ই ফেব্রুয়ারী যাত্রা শুরু করে অনলাইন সংবাদমাধ্যম ঢাকা পোস্ট। আজ ঢাকা পোস্টের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী। এই অল্প সময়ের মধ্যেই ঢাকা পোস্ট পেয়েছে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা। দেশের নানান অনিয়ম, সম্ভাবনা ও মানবিক চিত্র ফুটে উঠেছে ঢাকাপোস্টে, একারনে সকল শ্রেনি পেশার মানুষের কাছে আস্থার সাথে যায়গা করে নিয়েছে গণমাধ্যমটি। এমন একটি সংবাদ মাধ্যমে কাজ করতে পেরে আসলেই আমি গর্বিত। ঢাকা পোস্টের সাথে আমার প্রায় এক বছরের পথচলা। ভবিষ্যতেও যাতে নিজের সেরাটা দিয়ে দেশসেরা অনলাইন সংবাদমাধ্যম ঢাকা পোস্টের সাথে থাকতে পারি, সেই কামনাই করছি।

এই কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, প্রথম আলো বন্ধুসভা বরগুনা শাখার সভাপতি অরুপ তালুকদার রানা, বাংলার মুখের সাধারণ সম্পাদক কমল কান্তি মজুমদার, উত্তরাধিকার ৭১ নিউজ ও দৈনিক বাংলা ৭১ পত্রিকার বরগুনা জেলা প্রতিনিধি আসাদ সবুজ, দুর্বারের সাংগাঠনিক সম্পাদক মো. রাসেলসহ প্রমুখ।

(এএস/এএস/ফেব্রুয়ারি ১৬, ২০২৩)