ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সালথায় ঘাস মারার ওষুধ খেয়ে বৃদ্ধর আত্মহত্যা 

২০২৩ মার্চ ২১ ১৯:১৪:০৭
সালথায় ঘাস মারার ওষুধ খেয়ে বৃদ্ধর আত্মহত্যা 

সালথা প্রতিনিধি : ফরিদপুরের সালথায় অভাবে সংসার চালাতে না পেরে ঘাস মারার বিষ খেয়ে মো. সাহিদ শেখ (৭০) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২১ মার্চ) সকাল ১১টার দিকে নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার গট্টি ইউনিয়নের পাটপাশা গ্রামের মৃত মুনাই উল্লাহ শেখের ছেলে।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা সালথা থানার এসআই পরিমল কুমার বিশ্বাস বলেন, ছয় সন্তানের পিতা বৃদ্ধ সাহিদ শেখ। তার সম্পত্তি বলতে কিছুই নেই। দিনমুজুরের কাজ করে সংসার চালাতো। এরই মধ্যে বড় তিন মেয়ের বিয়ে দিয়েছে। মেয়েরা এখন স্বামীর সংসার করছেন। আর ১৫ বছর বয়সি এক ছেলে প্রতিবন্ধী। অপরদিকে ছোট দুই ছেলে এখনও উপার্জনক্ষম হয়ে ওঠেনি।

এমন অবস্থায় এই বয়সে নিজে উপার্জন করে সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছিল তাকে। একপর্যায় সংসারের অভাব-অনটন নিয়ে সোমবার রাতে স্ত্রীর সঙ্গে ঝগড়া হলে ঘরে থাকা ঘাস মারার ওষুধ (বিষ) খেয়ে ঘুমিয়ে পড়ে সাহিদ। পরে আর ঘুম থেকে আর ওঠেনি। সকালে তার লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, ঘাস মারার ওষুধ খেয়ে সাহিদ শেখ আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

(এএন/এসপি/মার্চ ২১, ২০২৩)