ঢাকা, শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

আত্মসম্মান-ব্যক্তিত্ব মেয়েদের সেরা সৌন্দর্য: বুবলী

২০২৩ মে ২৪ ১৬:৪৩:১৪
আত্মসম্মান-ব্যক্তিত্ব মেয়েদের সেরা সৌন্দর্য: বুবলী

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বুবলী। গত ঈদে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। একটির নাম ‘লিডার: আমিই বাংলাদেশ’। এতে বুবলীর নায়ক শাকিব খান। অন্যটি ‘লোকাল’। এতে তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক আদর আজাদ।

ঈদুল ফিতরে বুবলীর এ দুই সিনেমাই ভালো ব্যবসা করেছে। পাশাপাশি দর্শকদের কাছ থেকে প্রশংসা পেয়েছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব থাকেন এ অভিনেত্রী। ভক্তদের সঙ্গে বিভিন্ন সময় তার ব্যক্তিগত অভিমত প্রকাশ করেন। আবার নজরকাড়া ছবি পোস্ট দেন। আজ বুধবার (২৪ মে) একটি ছবি পোস্ট করছেন বুবলী। পোস্টে তিনি লিখেছেন, আত্মসম্মান এবং ব্যক্তিত্ব মেয়েদের সেরা সৌন্দর্য।

এ পোস্টে অভিনেত্রী দীপা খন্দকারসহ বেশ কয়েকজন শোবিজ তারকা ইতিবাচক মন্তব্য করেছেন। এদিকে বুবলীকে দেখা যাবে নাট্যকার ও নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমায়। এ সিনেমায় বুবলী প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে।

পান্থ শাহরিয়ারের কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে সিনেমাটি প্রযোজনা করেছেন জামাল হোসেন। এ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ আট বছর পর বড় পর্দায় দেখা মিলবে মাহফুজ আহমেদের।

মাহফুজ-বুবলী ছাড়াও এতে অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত উল্লাহ, সাবিহা জামানসহ অনেকে।

সোশ্যাল মিডিয়ায় ‘ প্রহেলিকা’র ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করে জানানো হয়েছে, আসছে ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে। জানা গেছে, পর্যায়ক্রমে প্রকাশ করা হবে সিনেমার বাকি চরিত্রগুলোর লুক।

সিনেমার শেষ কিছু পোস্ট প্রোডাকশনের কাজ করতে এ সপ্তাহে-ই ভারতে যাবেন চয়নিকা। সব কাজ শেষ করে দ্রুতই সেন্সর বোর্ডে সিনেমাটি জমা দিতে চান নির্মাতা।

(ওএস/এসপি/মে ২৪, ২০২৩)