ঢাকা, বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সালথায় বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান মোল্যার দাফন সম্পন্ন

২০২৩ মে ২৫ ২০:০১:১৭
সালথায় বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান মোল্যার দাফন সম্পন্ন

আবু নাসের হুসাইন, সালথা : ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মো. বদিউজ্জামান মোল্লার দাফন সম্পন্ন হয়েছে।

আজ বৃহস্পতিবার বাদ আছর মোন্তার মোড় মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার দেওয়া হয়।

মরহুমেের জানাজার নামাজে অংশগ্রহণ করেন- ফরিদপুর-২, আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী, সাবেক সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জুয়েল, বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, নগরকান্দা উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, উপজেলা কৃষকলীগের সভাপতি সেলিম মোল্যাসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও হাজার হাজার ধর্মপ্রান মুমিন মুসলমান।

উল্লেখ্য, বার্ধক্যজনিত কারণে বৃহস্পতিবার ভোররাতে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান মোল্যা। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর।

(এএন/এসপি/মে ২৫, ২০২৩)