ঢাকা, শনিবার, ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

কান উৎসবে রোমান্টিকতা ছড়ালেন সানি লিওন

২০২৩ মে ২৬ ১৬:৩১:২৭
কান উৎসবে রোমান্টিকতা ছড়ালেন সানি লিওন

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী সানি লিওন। তিনি বলিউডের মূল ধারার সিনেমায় অনেক লড়াই করে জায়গা করে নিয়েছেন। অনেক কঠিন পথ পাড়ি দেওয়া সানি অভিনীত ‘কেনেডি’ এবারের ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে স্থান পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ এবং তার চরিত্রের নাম চার্লি।

২৫ মে কান চলচ্চিত্র উৎসবের মিডনাইট স্ক্রিনিং বিভাগে প্রদর্শিত হয়েছে সানির ‘কেনেডি’ সিনেমাটি। সিনেমার প্রিমিয়ারে শ্যাম্পনে রঙা থাই-হাই স্লিট পোশাকে সবার নজর কেড়েছেন সানি।

শ্যাম্পনে রঙা থাই গাউন পরে সানি যখন রেড কার্পেটে পোজ দিচ্ছিলেন তখন তার চারপাশে আবহাওয়া রোমান্টিকতায় ভরপুর ছিল। উপস্থিত সবাইকে সানির গ্ল্যামার তাক লাগিয়ে দিয়েছিল। অন্যদিকে পরিচালক অনুরাগ কাশ্যপের দেখা মিলেছে কালো বন্ধগলা স্যুটে।

এমন সাফল্যের পর বিভিন্ন মিডিয়ার সঙ্গে সাক্ষাৎকারে সানি বলেন, ‘বহু সমালোচনা, কটূক্তি শুনেছি। আমি বিশ্বাস করি কর্মে। অনেক মানুষজন বলেছেন, তুমি এটা পারবে না, তুমি এটার যোগ্য নও। এমনও বলছে, তুমি সানি লিওন, নিল দুনিয়ার রানী। তুমি শুধুই সিনেমায় গ্ল্যামার বাড়াতে পারো। মানুষের সব কটূক্তির জবাব সানি তার কাজের মাধ্যমে দিলেন।

যদিও সব সমালোচনা-কটূক্তি হজম করে এগিয়ে যাওয়ার নামই জীবন, তা উপলব্ধি করেছেন সানি। অনিদ্রা রোগে ভোগা এক সাবেক পুলিশ অফিসারের গল্প উঠে এসেছে ‘কেনেডি’ সিনেমাতে। দুনিয়ার চোখে বহুদিন আগেই মৃত তিনি, তবে দুর্নীতিগ্রস্ত সমাজব্যবস্থার বিরুদ্ধে অগোচরেই লড়াই চালাচ্ছেন তিনি। সানি লিওনের বিপরীতে এ সিনেমায় অভিনয় করেছেন রাহুল ভাট।

(ওএস/এসপি/মে ২৬, ২০২৩)