ঢাকা, শনিবার, ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

‘অসুর-২’ সিরিজের ট্রেলার প্রকাশ

২০২৩ মে ২৭ ১৩:২৯:৩০
‘অসুর-২’ সিরিজের ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক : জমজমাট থ্রিলার ঘরানার সিরিজ ‘অসুর’-এর প্রথম সিজন ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এরপর থেকেই দর্শক অপেক্ষায় ছিলেন দ্বিতীয় সিজনের। অবশেষে ২৬ মে প্রকাশ্যে এলো ‘অসুর-২’ সিরিজের ট্রেলার।

এদিন জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম জিও সিনেমার পক্ষ থেকে প্রকাশ্যে আনা হয় ‘অসুর-২’ সিরিজের ট্রেলার। ক্যাপশনে লেখা হয়, ‘মহাযুদ্ধ নিকটে এসে গেছে। কলিযুগকে তার চরম সীমা পর্যন্ত পৌঁছে দেওয়ার সময় এসে গেছে। অসুর এসে গেছে। ভারতের সবচেয়ে বড় পৌরাণিক থ্রিলার ফেরত এসে গেছে। ‘অসুর-২’-এর ট্রেলার এলো প্রকাশ্যে!’ ১ জুন থেকে এ সিরিজ দেখা যাবে জিও সিনেমায়।

ওনি সেন পরিচালিত ‘অসুর-২’ সিরিজে দেখা যাবে অরশদ ওয়ারসি, বরুণ সবতি, ঋদ্ধি ডোগরা, অনুপ্রিয়া গোয়েঙ্কা, অ্যামি ওয়াঘ, মায়াং চ্যাং ও গৌরব অরোরাকে।

এদিন প্রোমো প্রকাশ্যে আসার পর অনুরাগীদের কমেন্টের বন্যা। এক অনুরাগী লেখেন, ‘আর বেশি অপেক্ষা করতে পারছি না।’ অপর একজন লেখেন, ‘গায়ে কাঁটা দিচ্ছে’। ‘বহু প্রতীক্ষিত মাস্টারপিস’, দাবি অপর এক অনুরাগীর।

‘আলো আঁধারি, সেই পৌরাণিক যুদ্ধ’, লেখেন অপর একজন। প্রথম সিজন অনুরাগীদের থেকে যথেষ্ট ভালোবাসা পায়।

অরশদ ওয়ারসিকে এ সিরিজ ছাড়াও দেখা যাবে সঞ্জয় দত্তের সঙ্গে কমেডি ঘরানার একটি ছবিতে। সেই ছবির নাম যদিও এখনো চূড়ান্ত হয়নি। বরুণকে অন্যদিকে দেখা যাবে আগামী ইনভেস্টিগেটিং ড্রামা ঘরানার সিরিজ ‘কোহরা’য়। নেটফ্লিক্সে এ সিরিজ দেখা যাবে।

(ওএস/এএস/মে ২৭, ২০২৩)