ঢাকা, সোমবার, ২ অক্টোবর ২০২৩, ১৭ আশ্বিন ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস মাতাবেন জেমস

২০২৩ মে ২৮ ১৩:১১:৫০
যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস মাতাবেন জেমস

বিনোদন ডেস্ক : নগর বাউল খ্যাত ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস আজ (২৮ মে) গানে গানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস মাতাবেন। সেখানে প্রবাসী বাংলাদেশিদের আয়োজিত এক অনুষ্ঠানে গান গাইতে তিনি গতকাল (২৭ মে) পৌঁছেছেন। স্থানীয় সময় আজ বিকেল ৪টার দিকে লসএঞ্জেলেসের মিনি বাংলাদেশ নামক স্থানের ভার্জিল মিডল স্কুল প্রাঙ্গণে আয়োজিত এক কসার্টে অংশ নেবেন তিনি।

লস অ্যাঞ্জেলস থেকে লেখক ও সাংবাদিক তপন দেবনাথ বলেন, আমাদের প্রবাসীদের আয়োজিত এক অনুষ্ঠানে দেশের খ্যাতিমান সংগীতশিল্পী এখানে গান গাইতে এসেছেন। ‘বাংলাদেশ মেলা’ নামক এ অনুষ্ঠানে আনন্দ বিনোদনের জন্য বাংলাদশ থেকে আসা অসংখ্য প্রবাসীরা এতে অংশ নেবেন। জনপ্রিয় শিল্পী জেমসের গান আমাদের আনন্দ বিনোদন নতুন মাত্রা যোগ করবে।

লেখক ও সাংবাদিক তপন দেবনাথ আরও জানান, লসএঞ্জেলেসের কনসার্ট শেষ করে তিনি নিউইয়র্কে যাবেন। সেখানে আরও কয়েকটি অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন।

আগামী ৩ ও ৪ জুন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য আরও কয়েক কনসার্টে গান গাইবেন জেমস। যুক্তরাষ্ট্রে গান গাওয়া প্রসঙ্গে দেশ ছাড়ার আগে জেমসের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন সংবাদমাধ্যমে বলেন, নির্ধারিত কনসার্টের চেয়ে সংখ্যাটা আরও বাড়বে, কারণ এর মধ্যে নতুন অনেক আয়োজকরাই আমাদের সঙ্গে যোগাযোগ করছেন। আমরা পুরো ব্যান্ড দলই একমাস দেশটিতে থাকব।

জেমসের গেল ঈদে প্রকাশিত হয়েছে নতুন গান ‘সবই ভুল’। এটির যৌথভাবে কথা লিখেছেন জেমস ও বিশু শিকদার। আর গানের সুরও করেছেন তিনি নিজেই। গানটি একটি ইউটিউব চ্যানেল মুক্তি পায়। এটি প্রকাশের পর সবার কাছ থেকে ব্যাপক প্রশংসিত হয়েছে।

(ওএস/এএস/মে ২৮, ২০২৩)