ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

ঢাকা-১৩ আসনের ৮টি ওয়ার্ড যুবলীগের ইউনিট সম্মেলন সোমবার

২০২৩ জুন ০৪ ১৬:৪৪:৫৪
ঢাকা-১৩ আসনের ৮টি ওয়ার্ড যুবলীগের ইউনিট সম্মেলন সোমবার

রিয়াজুল রিয়াজ, ঢাকা : আগামীকাল ৫ জুন সোমবার ঢাকা মহানগর উত্তর যুবলীগের অন্তর্গত ঢাকা-১৩ আসনের ৮ ওয়ার্ড যুবলীগের ইউনিট সম্মেলন অনুষ্ঠিত হবে। রাজধানী মোহাম্মদপুরের শ্যামলী মাঠে অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী, ওবায়দুল কাদের (এমপি)। ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেনের সঞ্চালনায় উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় যুবলীগের সাবেক চেয়ারম্যান এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা -১৩ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি মোঃ সাদেক খান (এমপি) প্রমুখ।

উক্ত সম্মেলন উপলক্ষে ৩১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আক্তার হোসেন বাবুল বলেন, 'আমি ২০০৩ সাল থেকে এই ওয়ার্ডের দায়িত্ব পালন করছি। কোনদিন ইউনিট সম্মেলন করতে পারিনি। অবশেষে আমার ওয়ার্ডের ইউনিট সম্মেলন হওয়ায় আমি ও আমার ওয়ার্ডের ৮টি ইউনিটের নেতাকর্মীরা খুব আনন্দিত। একটা উৎসব মুখর পরিবেশে আমরা সম্মেলনের সমস্ত প্রস্তুতি শেষ করেছি এবং সফলতার সাথে শেষ করবো ইনশাআল্লাহ। এমন একটি সম্মেলন আয়োজন করায় ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ভাই ও সাধারাণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন ভাইসহ কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।'

৩২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ সাইদুর রহমান মতিন জানান, 'আমি সভাপতি হওয়ার পর আমার ওয়ার্ডের ইউনিটগুলোর এটি প্রথম সম্নেলন। আমার ওয়ার্ডে মোট ১৪ টি ইউনিটের সম্মেলন হচ্ছে। জাতীয় নির্বাচনের আগে নেতাকর্মীদের উজ্জীবিত করতে ও মোহাম্মদপুরে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে ইউনিট যুবলীগের এই সম্মেলন অনেক বড় ভুমিকা পালন করবে বলে আশা করি। এজন্য আমি আমার শীর্ষ নেতৃত্ব, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি , সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের প্রতি অসীম কৃতজ্ঞতা, অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে ঢাকা মহানগর উত্তর যুবলীগের ঢাকা-১৩ আসনের ৮টি ওয়ার্ডের এই ইউনিট সম্মেলনের সফলতা কামনা করছি।

(আর/এসপি/জুন ০৪, ২০২৩)