ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ধামরাইয়ে রাস্তা আটকে ডাকাতি

২০২৩ জুন ০৪ ১৯:৪৫:৩৩
ধামরাইয়ে রাস্তা আটকে ডাকাতি

দীপক চন্দ্র পাল, ধামরাই : ধামরাই কালামপুর আঞ্চলিক সড়কের কালামপুর বাজারের পশ্চিম পাশে গ্রামীন ব্যাংকের এলাকায় মধ্য রাতে বাড়ি যাবার পথে ৬/৭ জনের এক দল ডাকাত মোঃ ফরহাদ হোসোনের পালসার মোটর সাইকেল, একটি আই ফোন, নগদ ১৫ হাজার টাকা লুটে নিয়েছে। শনিবার দিবাগত রাত বারটার দিকে মটর সাইকেল যোগে কালামপুর থেকে তার বাড়ি বাটুলিয়ায় যাবার পথে ডাকাতের কবলে পড়ে বলে জানান মোঃ ফরহাদ হোসেন।

মোঃ ফরহাদ হোসেন জানান, আসন্ন কালামপুর বাজার বণিক সমিতির নির্বাচন আগামী ১২ জুন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে তার সমর্থিত প্রার্থীর পক্ষে প্রচারনা শেষে মধ্যরাতে বাড়ি যাচ্ছিল।
ধামরাই কালামপুর বাজার থেকে পশ্চিম পাশে গ্রামীন ব্যাংক এলাকায় পৌছলে পূর্ব থেকে উৎপেতে থাকা ৬/৭ জনের এক দল ডাকাত দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে গতিরোধ করে।

ডাকাতরা মোঃ ফরহাদকে নাামিয়ে হাত পা বেধে ফেলে। এর পর তার পালসার মটর সাইকেল ,একটি আই ফোন, নগদ ১৫ হাজার টাকা লুটে নিয়েছে।

দেশের অন্যতম বৃহত্তম গরু, ধান, পাট, সরিষা, কাচা মালের হাট বাজার। প্রতি বৃহস্পতিবার সপ্তাহে একদিন হাট বসে। এই হাট থেকে সরকার প্রতি বছর প্রায় আড়াই কোটি টাকা ইজারা প্রাপ্ত হয়।
এই হাট বাজার বণিক সমিতির নির্বাচন আগামী ১২ জুন তারিখে অনুষ্ঠিত হবে। এই নির্বাচনী প্রচারনা শেষে শনিবার দিবাগত রাত বারটার দিকে মটর সাইকেল যোগে কালামপুর থেকে তার বাড়ি বাটুলিয়ায় যাবার পথে ডাকাতের কবলে পরে বলে জানান মোঃ ফরহাদ হোসেন।

এ ঘটনায় ফরহাদ হোসেন রবিবার দুপুরে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ এঘটনায় দ্রুত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছেন।

স্থানীয়রা জানায়, এই সড়কে মাঝে মধ্যেই ডাকাতির ঘটনা ঘটে থাকে বলেন।

(ডিসিপি/এএস/জুন ০৪, ২০২৩)