ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

প্রচ্ছদ » তথ্য-প্রযুক্তি » বিস্তারিত

আরো তিনটি স্মার্টফোনে অবিশ্বাস্য ছাড় নিয়ে এলো স্যামসাং

২০২৩ অক্টোবর ২৬ ১৬:২৯:৫৪
আরো তিনটি স্মার্টফোনে অবিশ্বাস্য ছাড় নিয়ে এলো স্যামসাং

তথ্যপ্রযুক্তি ডেস্ক : জনপ্রিয় তিনটি স্মার্টফোনে সম্প্রতি অবিশ্বাস্য ছাড়ের অফার ঘোষণা করেছে স্যামসাং বাংলাদেশ। ডিভাইসগুলো হলো: গ্যালাক্সি এ০৪এস, গ্যালাক্সি এ২৩ ও গ্যালাক্সি এফ১৩। অফারের কারণে এখন ব্যবহারকারীরা খুব সহজেই দুর্দান্ত ক্যামেরা আর সিনেম্যাটিক ডিসপ্লে ব্যবহারের অনবদ্য অভিজ্ঞতা পাবেন। ছাড়ের এই অফার ইতোমধ্যে শুরু হয়েছে, থাকবে স্টক ফুরানোর আগ পর্যন্ত।

স্যামসাং গ্যালাক্সি এফ১৩ ডিভাইসে ৬০ হার্জ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে রয়েছে। এর সুবিশাল ডিসপ্লের নিখুঁত ও ঝকঝকে ছবি স্মার্টফোন ব্যবহারকারীর সিনেম্যাটিক অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করবে। এতে ১৫ ওয়াট অ্যাডাপ্টিভ ফাস্ট চার্জিং সহ ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি ব্যবহার করা হয়েছে। নিখুঁতভাবে ছবি তোলা নিশ্চিত করতে স্মার্টফোনটিতে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রেয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এছাড়া, এতে ১২৩ ডিগ্রি ‘ফিল্ড অব ভিউ’ সহ ৫ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ব্যবহারকারীর জন্য অনবদ্য পোর্ট্রেট শট নিশ্চিতে ডিভাইসটিতে ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ব্যবহার করা হয়েছে। পাশাপাশি, এতে ৮ মেগাপিক্সেল লেন্সের সেলফি ক্যামেরা রয়েছে।

এখন অবিশ্বাস্য অফারের পর গ্যালাক্সি এফ১৩ ডিভাইসটি কেনার সময় ৩,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। ছাড়ের পর গ্যালাক্সি এফ১৩ (৬/১২৮ জিবি) পাওয়া যাবে মাত্র ২৫,৯৯৯ টাকায়, আর গ্যালাক্সি এফ১৩ (৪/৬৪ জিবি) পাওয়া যাবে মাত্র ২১,৯৯৯ টাকায়। ডিভাইসটি ওয়াটারফল ব্লু, সানরাইজ কপার ও নাইটস্কি গ্রিন রঙে পাওয়া যাচ্ছে।

ব্যবহারকারীদের গেমিং ও ভিডিও কনটেন্ট দেখার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে স্যামসাং গ্যালাক্সি এ২৩ স্মার্টফোনে ৬.৬ ইঞ্চি এফএইচডি+ এলসিডি ইনফিনিটি ভি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। দেখার ক্ষেত্রে স্মুথ ও ঝকঝকে অনুভূতি নিশ্চিত করতে ডিভাইসটির ডিসপ্লেতে ১২০ হার্জ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট ব্যবহার করা হয়েছে। ক্যামেরায় নিখুঁত ও প্রাণবন্ত ছবি তোলা নিশ্চিত করতে মাল্টি-লেন্স ক্যামেরা সিস্টেম ব্যবহার করা হয়েছে, এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ৫ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। দুর্দান্ত এই ডিভাইসটিতে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি আর স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টাকোর ২.৪ গিগাহার্জ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ছাড়ের পর এখন মাত্র ২৯,৯৯৯ টাকায় উদ্ভাবনী প্রযুক্তি-সম্পন্ন এই স্মার্টফোনটি কেনার সুযোগ পাবেন ব্যবহারকারী। ডিভাইসটি অসাম পিচ রঙে পাওয়া যাচ্ছে।

স্মার্টফোনে গেমস খেলা বা ভিডিও কনটেন্ট দেখার সময় ব্যাটারি শেষ হয়ে যাওয়ার দুশ্চিন্তা থেকে নিশ্চিন্ত রাখতে এবং ফোন দেখার ক্ষেত্রে ব্যবহারকারীর অনবদ্য অভিজ্ঞতা নিশ্চিত করতে গ্যালাক্সি এ০৪এস ডিভাইসে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারির সাথে ৬.৫ ইঞ্চির এইচডি+ ইনফিনিটি ভি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। পাশাপাশি, কনটেন্ট দেখার অনুভূতিকে আরও নিখুঁত করতে ডিভাইসটির ডিসপ্লেতে ৯০ হার্জ রিফ্রেশ রেট ব্যবহার করা হয়েছে। ডিভাইসটিতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ২ মেগাপিক্সেল ডেপথ ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেট রয়েছে। স্মৃতির মুহূর্তগুলোকে নিমিষেই ক্যামেরায় ধারণ করতে ডিভাইসটিতে ৫ মেগাপিক্সেল সেলফি শুটার রয়েছে।

ছাড়ের পর এখন স্যামসাং গ্যালাক্সি এ০৪এস ডিভাইসটির দাম মাত্র ১৮,৯৯৯ টাকা। স্মার্টফোনটি সাদা, সবুজ, কালো ও কপার – এই চারটি রঙে পাওয়া যাচ্ছে।

(পিআর/এসপি/অক্টোবর ২৬, ২০২৩)