ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

মৌসুমী কবে বিগো লাইভ করেছে, প্রমাণ চাইলেন ওমর সানী

২০২৩ নভেম্বর ২১ ১৬:৩০:৫৩
মৌসুমী কবে বিগো লাইভ করেছে, প্রমাণ চাইলেন ওমর সানী

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়ক ওমর সানী। বর্তমানে তিনি ব্যবসায় ব্যস্ত সময় পার করলেও ভালো গল্প পেলে সিনেমায় ফিরবেন বলে জানিয়েছেন। পাশাপাশি ফেসবুকে বিভিন্ন সময় চলচ্চিত্র ইন্ডাস্ট্রির নানান বিষয় নিয়ে লেখালেখি করেন দর্শকনন্দিত এ চিত্রনায়ক।

আজ (২১ সভেম্বর) সকালে অভিনেতা ওমর সানী ফেসবুকে এক পোস্টে তিনি প্রশ্ন করেন, মৌসুমী কবে বিগো লাইভ করেছে? ওমর সানী বলেন, ‘কবে মৌসুমী বিগো লাইভ করছে? প্রমাণ দিতে হবে... স্টুপিড। তার কোনোদিন বিগো আইডি ছিল না।’

ওমর সানীরর এ পোস্টে একজন মন্তব্য করেন, ‘আপনাদের দুজনকেই বিগোতে দেখছি, স্বীকার করছেন না কেন? এটা কি অসম্ভব কিছু?’ এ কথার পাল্টা উত্তরে ওমর সানী বলেন, ‘আপনি দেখেছেন টিকটকে এবং লাইকই অ্যাপসে, সেটা ভিগো লাইভ ছিল না, আপনি নিজেকে কারেকশন করুন আপা।’

এদিকে নব্বই দশকে আনন্দবিচিত্রায় ফটোসুন্দরী নির্বাচিত হয়েছিলেন মৌসুমী। এরপর টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন তিনি। ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয়েছে তার। প্রথম সিনেমায় সবার প্রশংসা লাভ করেন মৌসুমী।

মৌসুমীর তিন দশকের অভিনয়জীবনে দুই শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি ২০০৩ সালে ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ এবং ২০০৬ সালে ‘মেহের নিগার’ চলচ্চিত্র দুটি পরিচালনাও করেছেন মৌসুমী।

ওমর সানী ও মৌসুমী ১৯৯৫ সালের ২ আগস্ট বিয়ে করেন। এ জুটি বাংলাদেশের চলচ্চিত্রের আদর্শ তারকা দম্পতি বলেও পরিচিত। তাদের সংসারে রয়েছে দুই সন্তান ফারদিন ও ফাইজাহ।

(ওএস/এসপি/নভেম্বর ২১, ২০২৩)