ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন ডলি সায়ন্তনী

২০২৩ নভেম্বর ২৮ ১৬:১৬:৩১
নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন ডলি সায়ন্তনী

স্টাফ রিপোর্টার : দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী রাজীতিতে নাম লিখিয়েছেন। শুধু তা-ই নয় তিনি আসন্ন নির্বাচনে অংশ নেওয়ারও ঘোষণা দিয়েছেন।

নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন এ শিল্পী। আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা থেকে অংশ নেবেন তিনি।

এ প্রসঙ্গে ডলি সায়ন্তনী জাগো নিউজকে জানান, তিনি রাজধানীর গুলশানে ‘বিএনএম’- এর কেন্দ্রীয় কার্যালয়ে সোমবার (২৭ নভেম্বর) যোগদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন। তবে একদিন আগেই মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

ডলি সায়ন্তী আরও বলেন, ‘এ দলটি থেকে আমাকে নির্বাচনে অংশ নেওয়ার জন্য প্রস্তাব করা হয়। এরপরে চিন্তা করলাম, প্রস্তাবটি মন্দ নয়। আমি যদিও এর আগে কখনোই কোনো রাজনৈতিক দলের সঙ্গে সক্রিয় হয়ে কাজ করিনি। রাজনীতির মাঠে আমি একেবারেই নতুন মুখ। আমি আশা করছি সুষ্ঠু ও অবাধ নির্বাচন হলে আমি জয়ী হব। আমার এলাকার মানুষের উন্নয়নে কাজ করব।’

ডলি সায়ন্তী তার জন্মস্থান পাবনা-২ আসন থেকে নির্বাচনে অংশ নেবেন বলে জানিয়েছেন। বিএনএমের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ মো. আবু জাফর এবং মহাসচিব মো. শাহ্জাহানের হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে রাজনীতে যোগ দিয়েছেন তিনি।

(ওএস/এসপি/নভেম্বর ২৮, ২০২৩)