ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

জন্মদিন

শাহরুখের ন্যায় ভক্তদের দেখা দিলেন জিৎ

২০২৩ ডিসেম্বর ০১ ১৯:০১:০৩
শাহরুখের ন্যায় ভক্তদের দেখা দিলেন জিৎ

বিনোদন ডেস্ক : ভোর না হতেই বাড়ির বাইরে ভক্ত-অনুরাগীদের উপচেপড়া ভিড়। বেলা বৃদ্ধির সাথে সাথে রাস্তায় তিলধারণের জায়গা থাকে না। এ চিত্র প্রতি বছর ২ নভেম্বর মুম্বাইয়ের কিং খানের মান্নাতের বাইরে দেখা যায়। কারণ এভাবে জন্মদিনে ভক্তদের সামনে আসেন শাহরুখ খান। তবে টালিউডেও এ বছর এক দৃশ্য দেখা গেছে।

বৃহস্পতিবার ছিল টালিউডের ‘বস’ খ্যাত অভিনেতা জিতের ৪৫তম জন্মদিন। বিশেষ দিনে রাজকীয় ভঙ্গিতে অনুরাগীদের দর্শন দিলেন প্রিয় তারকা।

টালিউড সুপারস্টারের বাড়ির বাইরে হোর্ডিং নিয়ে হাজির হয়েছিলেন অনুরাগীরা। বাড়ির প্রবেশপথে ‘শুভ জন্মদিন’ এবং বেলুন দিয়ে সাজানো হয়েছিল।

সঙ্গে স্পিকারে বাজছিল জিতের সিনেমার গান। তারকাকে এক ঝলক ক্যামেরাবন্দি করতে ব্যস্ত ছিলেন তারা। বাড়ির বারান্দা থেকে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়তে দেখা যায় জিতকে। অভিনেতার পরনে ছিল ছাইরঙা জ্যাকেট। মাইকে তিনি অনুরাগীদের ধন্যবাদও জানান।

জিতের এই পদক্ষেপ দেখে অনেকেই তার সঙ্গে শাহরুখের তুলনা করেছেন। কারও মতে, টালিউডে শাহরুখের মতো একমাত্র জিতই জন্মদিন পালন করেন।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে পরিবারের সদস্যদের উপস্থিতিতে কেক কাটেন জিৎ। তারপরে তিনি নিজের অফিসে কর্মীদের সঙ্গেও কেক কেটেও জন্মদিন উদযাপন করেন। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়, পরিচালক সৌভিক কুন্ডু প্রমুখ।

কেক কাটার মুহূর্তের কিছু ঝলক সুস্মিতা তার ইনস্টাগ্রামের স্টোরিতেও ভাগ করে নিয়েছেন। জিতও বিশেষ সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায়ি ভাগ করে নিয়েছেন। ঘনিষ্ঠসূত্রে জানা গেছে, জন্মদিনের সময়টা জিৎ পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন।

সম্প্রতি দ্বিতীয়বার বাবা হয়েছেন জিৎ। ছেলেকে নিয়েই এখন তিনি ব্যস্ত। এ প্রসঙ্গে সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে জিৎ বলেছিলেন, ‘আমরা প্রত্যেকেই খুশি। ছেলে আমাদের সবাইকে ব্যস্ত রাখছে।’

সম্প্রতি ভারতজুড়ে মুক্তি পেয়েছে জিতের নতুন সিনেমা ‘মানুষ’। তবে বক্স অফিসে সিনেমাটির ফলাফল নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

(ওএস/এসপি/ডিসেম্বর ০১, ২০২৩)